Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রুকলিন পাতাল রেলে গোলাগুলিতে ১৬ জন আহত, অবিস্ফোরিত ডিভাইস আবিষ্কার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ১১:৫৪ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের ব্রুকলিন পাতাল রেলে গোলাগুলিতে ১৬ জন আহত হয়েছে এবং অবিস্ফোরিত ডিভাইস আবিষ্কার করা হয়েছে। এনওয়াইপিডি এবং আইন প্রয়োগকারী সূত্র দ্য পোস্টকে জানিয়েছে, মঙ্গলবার সকালের ভিড়ের সময় ব্রুকলিন পাতাল রেলে একজন সন্দেহভাজন একটি ধোঁয়া গ্রেনেড স্থাপন করে এবং বন্দুক ছোড়ার সময় গুলিবিদ্ধ ১০ জন সহ কমপক্ষে ১৬ জন আহত হয়েছেন।–দ্য নিউ ইয়র্ক পোস্ট

বন্দুকধারী একজন এমটিএ নির্মাণ শ্রমিকের ছদ্মবেশে আসে এবং একটি গ্যাস মাস্ক পরা ছিল। সানসেট পার্কের ৩৬তম স্ট্রীট স্টেশনে ম্যানহাটন-গামী ট্রেনে সকাল সাড়ে আটটার দিকে তার হামলা শুরু করে। যেখানে কর্তৃপক্ষ পরে বেশ কয়েকটি অবিস্ফোরিত ডিভাইস আবিষ্কার করে।

পুলিশ সূত্র দ্য পোস্টকে জানিয়েছে, সন্দেহভাজন ব্যক্তি গুলি চালানোর কিছুক্ষণ আগে ধোঁয়া গ্রেনেডটি ফেলেছিল বলে ধারণা করা হচ্ছে। পুলিশ সূত্র জানায়, ট্রেনের তৃতীয় গাড়িতে অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন এবং অন্যরা ধোঁয়ায় আহত হয়েছেন। এক গর্ভবতী মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সূত্র জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ