Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সংসারে আসছে নতুন অতিথি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

বিশ্বখ্যাত মার্কিন পপতারকা ব্রিটনি স্পিয়ার্স (৪০) মা হতে চলেছেন। সংগীত তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এ সুখবর দিয়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যমে বলা হয়েছে, ফের মা হতে চলেছেন ব্রিটনি স্পিয়ার্স। গত সোমবার ইনস্টাগ্রামে এ ঘোষণা দিয়েছেন পপতারকা। জানিয়েছেন, দীর্ঘদিনের সঙ্গী স্যাম আসগরির সন্তানের মা হচ্ছেন তিনি।

গোলাপি ফুল ও এক কাপ কফির ছবি দিয়ে দীর্ঘ ক্যাপশন জুড়েছেন ব্রিটনি। তিনি বলেছেন, প্রেগন্যান্সি টেস্ট করান এবং নিশ্চিত হন গর্ভে সন্তান রয়েছে। ব্রিটনির দুই ছেলে রয়েছে ১৬ বছরের সিন ও ১৫ বছরের জাডেন।
এই দুই সন্তান তার সাবেক স্বামী কেভিন ফেডারলিনের ঘরের। ২০০৪ সালে কেভিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ব্রিটনি। ২০০৭ সালে তাদের বিচ্ছেদ হয়। এর আগে জ্যাসন অ্যালেন আলেক্সান্ডারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ব্রিটনি। এ বিয়ে বেশি দিন টেকেনি। ব্রিটনির সঙ্গে আসগরির পরিণয় হয় ২০১৬ সালে। ২০২১ সালের সেপ্টেম্বরে তারা বাগদান সারেন। সূত্র : ডেইলি মেইল, রিপাবলিক ওয়ার্ল্ড।



 

Show all comments
  • jack ali ১৩ এপ্রিল, ২০২২, ১১:৩৪ এএম says : 0
    ইসলামে গায়িকা-নায়িকা তারকা'র কোন স্থান নাই কার বাচ্চা হবে নাকি হবে এগুলো আমরা দেখতে চাই না ইনক্লাব নিউজ পেপার
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ