Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাড়ি পরে নেচে ভাইরাল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

আশা ভোসলের গানে শাড়ি পরে যুবতীর নাম সামাজিক যোগাযোগ মাধ্যমেক ভাইরাল হয়েছে। নাচের সেই ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ওই যুবতীর কাণ্ড দেখে সকলেই হতবাক। শাড়ি পরে দিব্যি ব্যাকফ্লিপ দিচ্ছেন ওই যুবতী।

একই সঙ্গে তার নাচও সকলের নজর কেড়ে নিয়েছে। জনপ্রিয় একটি হিন্দি গানের তালে তালে তার নাচের স্টেপ দেখে সকলেই বেশ মুগ্ধ। গানের প্রতিটি বিটের সঙ্গে তার নাচের তাল খুবই সুন্দর এবং অসাধারণ। যুবতীর নাম মিলি সরকার। বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও @সরষরংধৎশধৎ৭২ নামের ইন্সটাগ্রামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, মিলি সরকার নামের যুবতী জনপ্রিয় গায়িকা আশা ভোসলের একটি অত্যন্ত জনপ্রিয় গানের তালে তালে নেচে চলেছেন। তিনি সাদা শাড়ি পরে সেই গানের সঙ্গে নাচ করে চলেছেন।
কিন্তু, সবাইকে অবাক করে দেয়, নাচের সঙ্গে মিলির ব্যাকফ্লিপ। শাড়ি পরেই তিনি ব্যাকফ্লিপ মারতে থাকেন। তাকে দেখে মনে হচ্ছে, সেটা যেন কোনও ব্যাপার নয় তার কাছে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই নাচের ভিডিও।

মিলি সরকার অনেকদিন ধরেই নাচ করেণ। একই সঙ্গে তিনি জিমন্যাস্টিক করতেও পারদর্শী। এর ফলে নাচের সঙ্গে সঙ্গে তিনি বিভিন্ন ধরনের জিমন্যাস্টিক করেণ। এতে করে তার নাচ আরও অসাধারণ হয়ে ওঠে। কিন্তু, সকলকে অবাক করেছে শাড়ি পরে কী ভাবে এই ধরনের ব্যাকফ্লিপ করা সম্ভব। নেটিজেনরাও চমকে উঠেছে তার সেই কাণ্ড দেখে। সকলেই তার এমন নাচের প্রশংসা করছে। সূত্র : ডিএনএ ইন্ডিয়া, এটিভি নিউজ।



 

Show all comments
  • jack ali ১৩ এপ্রিল, ২০২২, ১১:৩৩ এএম says : 0
    এইসব অশালীন অসভ্যতা বেহায়াপনা আমরা ইনক্লাব নিউজপেপারে দেখতে চাই না এতে মানুষের চরিত্র নষ্ট হয়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ