Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদের আগেই কারাবন্দী নির্দোষ আলেমদের মুক্তি দিন

খেলাফত মজলিসের আলোচনা সভায় নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ১০:৩৫ পিএম

আসন্ন ঈদের আগেই কারাবন্দী নির্দোষ আলেম ওলামা ও নেতাকর্মীদের মুক্তি দিন। গ্রেফতারকৃত আলেম ওলামারা কারাগারে অতিকষ্টে রোজা পালন করছেন। আটককৃত আলেমদের পরিবার পরিজনরা সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছে। আজ মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদ কনভেনশন হলে বাংলাদেশ খেলাফত মজলিস আয়োজিত ইফতার মাহফিলে দলের আমির শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

দলের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের সিনিয়র নায়েবে আমির মাওলানা ইউসুফ আশরাফ, নায়েবে আমির মাওলানা রেজাউল করিম জালালী, বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, মাওলানা খোরশেদ আলম কাশেমী, ইসলামী ঐক্য আন্দোলনের মহাসচিব অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুস সবুর আসুদ, ইসলামী আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মাওলানা কে এম আতিকুর রহমান, মাওলানা আজিজুর রহমান, মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আজিজুর রহমান হেলাল, ও ছাত্র নেতা মাওলানা খালেদ সাইফুল্লাহ।

শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী বলেন, তাকওয়াভিত্তিক সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠিত হলে সিন্ডিকেট চক্র দ্রব্যমূল্যের উর্ধ্বগতির সুযোগ পেতো না। এছাড়া সাধারণ মানুষ শান্তিতে বসবাস করার সুযোগ পেতেন। তিনি মাহে রমজানের রোজাদারদের সুবিধার্থে অবিলম্বে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনার জোর দাবি জানান।



 

Show all comments
  • ইউসুফ ১৩ এপ্রিল, ২০২২, ২:২২ পিএম says : 0
    স হ ম ত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ