Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালাউদ্দিনের বিরুদ্ধে বক্তব্যের প্রতিবাদ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ৯:০৩ পিএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) চারবারের সভাপতি কাজী মো. সালাউদ্দিনকে নিয়ে সম্প্রতি মিথ্যাচার ও মানহানীকর বক্তব্য দিয়েছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন- এমন দাবী বাফুফের ডেভেলভমেন্ট কমিটির সদস্য সৈয়দ রিয়াজুল করিমের। তিনি সুমনের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে সৈয়দ রিয়াজুল করিম এ প্রতিবাদ জানান।

তিনি বলেন, ‘ব্যারিস্টার সুমন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে বাফুফের সভাপতিকে নিয়ে যে বক্তব্য দিয়েছেন, তা যদি তিনি প্রমাণ করতে না পারেন, তাহলে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে।’ বিজ্ঞপ্তিতে তিনি ব্যারিস্টার সুমনের অসংলগ্ন বক্তব্য, মিথ্যাচার এবং অপপ্রচারের বিরুদ্ধে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান।

এর আগে গত শুক্রবার (৮ এপ্রিল) হবিগঞ্জের একটি মাঠ থেকে ফেসবুক লাইভে এসে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে নিয়ে বিভিন্ন নেতিবাচক মন্তব্য করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।



 

Show all comments
  • Mizan ১২ এপ্রিল, ২০২২, ১:৪২ এএম says : 0
    Salauddin should leave from football management immediately without a single question.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ