Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নীলফামারীতে অগ্নিকা-ে ৪৪ পরিবারের সর্বস্ব পুড়ে ছাই

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের ধোপাডাঙ্গা বানিয়াপড়া মহল্লায় ভয়াবহ অগ্নিকা-ে ৪৪ পরিবারের অন্তত ১২০টি বসতঘর পুড়ে ছাই হয়েছে। এছাড়াও ঘরে থাকা ধান, চাল, পাট, ভুট্টা, নগদ অর্থ এবং আসবাবপত্রসহ সর্বস্ব পুড়ে গেছে। অগ্নিকা-ে একটি ছাগল ও বেশ কিছু হাঁস-মুরগী অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। 

শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। এতে অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান গোড়গ্রাম ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য মো. মমতাজুল হক।
ক্ষতিগ্রস্তদের বরাত দিয়ে ইউপি সদস্য মমতাজুল হক জানান, বানিয়াপাড়া মহল্লার জুয়েলারী ব্যবসায়ী নরেশ চন্দ্র রায়ের বাড়ির রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে ওই মহল্লার ৪৪টি পরিবারের অন্তত ১২০টি বসতঘর ও ঘরে থাকা ধান, চাল, পাট, ভুট্টা, নগদ অর্থসহ ঘরের যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়। এছাড়াও একটি ছাগল ও বেশ কিছু হাঁস-মুরগী অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। আগুন নেভাতে গিয়ে অন্তত সাতজন আহত হন। আহতের স্থানীয়ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে। খবর পেয়ে নীলফামারী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট এসে দুই ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকা-ে অন্তত অর্ধকোটি টাকারও বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফামারীতে অগ্নিকা-ে ৪৪ পরিবারের সর্বস্ব পুড়ে ছাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ