Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দর্শকের মোবাইল ভাঙার ঘটনায় তদন্তের মুখে রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১০:১২ পিএম

দলের হারের দিনে ম্যাচ শেষে রোনালদো এক দর্শকের ফোন ভেঙে জড়িয়েছেন বিতর্কে। এই ঘটনায় পর্তুগিজ সুপারস্টার কোনো অপরাধ করেছেন কিনা, তা নিশ্চিত হতে তদন্তে নেমেছে পুলিশ। এভারটনের মাঠে শনিবার ১-০ গোলে হেরে যায় ইউনাইটেড। পুরো ম্যাচে নিজের ছায়া হয়ে ছিলেন রোনালদো।

খেলা শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, পায়ে চোট নিয়ে মাঠ থেকে বেরিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে টানেলে ঢোকার ঠিক আগে হাত বাড়িয়ে কিছু একটায় সজোরে চাপড় দেন রোনালদো। প্রত্যক্ষদর্শীদের বরাতে রয়টার্স জানায়, এক দর্শকের ফোনে আঘাত করেন তিনি, ফোনটি আছড়ে পড়ে মাটিতে। ৩৭ বছর বয়সী তারকা ফরোয়ার্ড এ ঘটনায় পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমাও চেয়েছেন।


মার্সিসাইড পুলিশ জানায়, গণমাধ্যমে আসা গুডিসন পার্কের ঘটনাটি তদন্ত করছে তারা। পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, তারা ম্যানচেস্টার ইউনাইটেড ও এভারটনের সঙ্গে কথা বলছেন।‘আড়াইটায় খেলোয়াড়রা যখন মাঠ ছেড়ে যাচ্ছিল, একজন ছেলে তখন কোনো এক খেলোয়াড়ের কারও দ্বারা আক্রান্ত হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। তদন্ত চলছে। কর্মকর্তারা সিসিটিভি ফুটেজ পর্যালোচনার জন্য এভারটনের সঙ্গে কাজ করছেন। সেখানে কোনো অপরাধ করা হয়েছিল কিনা, তা নিশ্চিত হতে সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

অবশ্য এ বিষয়ে ম্যানচেস্টার ইউনাইটেড জানিয়েছে, তারা অভিযোগের বিষয়ে অবগত এবং তদন্তের প্রয়োজনে পুলিশকে যে কোনোভাবে সহযোগিতা করতে প্রস্তুত। এভারটনের বিপক্ষে হারের ফলে লিগে সেরা চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই করা কঠিন হয়ে গেছে ইউনাইটেডের জন্য। এখন পয়েন্ট টেবিলে সাত নম্বরে তারা।

পরে অবশ্য সামাজিক যোগোযোগ মাধ্যমে তিনি বলেন, ওই সময় আবেগ পেয়ে বসেছিল তাকে। রোনালদো বলেন,‘আচমকা ক্ষিপ্ত হওয়ার জন্য আমি ক্ষমা চাই এবং যদি সম্ভব হয়, ফেয়ার-প্লে ও স্পোর্টসম্যানশিপের নিদর্শন হিসেবে এই সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে একটি ম্যাচ দেখতে আমন্ত্রণ জানাতে চাই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ