Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শব্দদূষণ নিয়ন্ত্রণে কর্মশালা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

শব্দ দূষণ নিয়ন্ত্রণে ব্রাহ্মণবাড়িয়ায় পেশাজীবীদের সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্ব মূলক প্রকল্পের আওতায় এই কর্মশালার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. শাহগীর আলম। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমীনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. নুরুল আমীন। এ সময় শব্দদূষণ নিয়ন্ত্রণে করণীয় বিষয়ে আলোচনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, সিভিল সার্জন ডাক্তার মো. একরাম উল্লাহ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি প্রমুখ। কর্মশালায় প্রকল্প সংশ্লিষ্ট প্রেজেন্টেশন ও বক্তব্য রাখেন প্রকল্পের ট্রেইনিং এন্ড ক্যাম্পেইন স্পেশালিস্ট মো. বনি আমিন বিন হাশিম ও ইকিউএমএস’র পরামর্শক মাসুম রেজা।
ইকিউএমএস কনসালটিং লিঃ এবং বায়ূমন্ডলীয় দূষণ অধ্যয়ন কেন্দ্র (ক্যাপস)-এর সহযোগিতায় প্রকল্পটি বাস্তবায়স করছে পরিবেশ অধিদপ্তর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শব্দদূষণ নিয়ন্ত্রণে কর্মশালা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ