Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আমার প্রেমে পড়লেন না!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় আক্ষেপ করছেন, কেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তার প্রেমে পড়েননি! সেই আক্ষেপ আবার প্রকাশ্যে। হাটে হাঁড়ি ভেঙেছেন শাশ্বত চট্টোপাধ্যায়ের সামনে।
সবার সামনে রচনার দুঃখ, ‘বুম্বাদা আর আমি কম করে ৪০টি ছবি করেছি। তারপরও তার এক বারও মনে হল না, রচনার সঙ্গে একটু প্রেম করি! আমিও তো সুন্দরী নায়িকা।’ উল্টো দিকে সঞ্চালকের আসনে থাকা শাশ্বত হতবাক রচনার স্পষ্টবাদিতায়।
‘দিদি নম্বর ১’ হোক বা অন্য রিয়্যালিটি শো, রচনা বন্দ্যোপাধ্যায় আসর জমাতে ওস্তাদ। কখনও দিলখোলা হাসি। কখনও সপাট জবাব। বাংলা, ওড়িয়া, বলিউডের এই নায়িকা সব ক্ষেত্রেই প্রাণবন্ত। শাশ্বতর ‘অপুর সংসার শো’-তে আমন্ত্রিত ছিলেন রচনা।
সেখানেই প্রসেনজিতের সঙ্গে তার প্রেম না হওয়ার দুঃখ প্রকাশ তো করেইছেন। পাশাপাশি, বাংলা ‘ইন্ডাস্ট্রি’কে শেয়াল পণ্ডিতের সঙ্গেও অবলীলায় তুলনা করেছেন। রচনাকে তিনটি প্রাণীর নাম বলে কোন কোন তারকার পাশে প্রাণীদের নাম বসাবেন জিজ্ঞেস করেছিলেন শাশ্বত। তালিকায় শেয়াল, গাধা, মুরগি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, এবিপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ