Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেলফিতে চুল উটের পেটে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২২, ১২:০৬ এএম

বর্তমানে সেলফি একটি খুবই জনপ্রিয় বিষয়। প্রায় সকলেই তাদের মোবাইল ফোনে তুলে রাখতে চান যে কোনও মুহূর্তের ছবি। নিজের সঙ্গে সেই মুহূর্তের ছবি তুলতে গিয়ে অনেকেই বিভিন্ন ধরনের বিপদের সম্মুখীন হয়। বেশ কিছু এমন ধরনের ঘটনা ঘটে গেলেও সেলফি তোলার নেশা একটুও কমেনি।
মোবাইল ফোন হাতে আট থেকে আশি বছরের প্রায় সকলেই সেলফি তুলে। সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করাটাই প্রধান বিষয়। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে সবাই বেশ অবাক। কারণ এক মহিলা সেলফি তুলতে গিয়ে বিপদের সম্মুখীন হন।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও ভারতের আইএফএস অফিসার পারভীন অ্যানগুসস্বামী তার টুইটার প্রোফাইল থেকে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলা একটি খাঁচার সামনে দাঁড়িয়ে সেলফি তোলার চেষ্টা করছেন। তার পেছনে খাঁচার ভেতের রয়েছে একটি উট।
সেই উটের সঙ্গেই সেলফি তোলার চেষ্টা করেন ওই মহিলা। তিনি ছিলেন বেশ হাসি মুখেই। ঠিক সে সময়েই ঘটে যায় এক মারাত্মক বিপদ। সেই উট আচমকা এগিয়ে এসে মহিলার মাথার চুল কামড়ে ধরে। ওই মহিলা কিছু বোঝার আগেই সেই উট তার চুল কামড়ে ধরে টানতে থাকে।
মহিলা বাম হাতে মোবাইল ফোন নিয়ে পেছনের দিকে ঘুরে সেলফি তুলছিলেন। এর ফলে তিনি উটের আচমকা আক্রমনে বেশ ঘাবড়ে যান। তিনি বুঝতে পারেন না কী করবেন। সেই উট মহিলার মাথার বেশ খানিকটা চুল কামড়ে তুলে নেয়। এরপর বেশ আরাম করে তা চিবিয়ে চিবিয়ে খেয়ে ফেলে।
উটের সঙ্গে সেলফি তুলতে গিয়ে যে এমন বিপদের সম্মুখীন হতে হবে, তা হয়তো স্বপ্নেও ভাবেননি ওই মহিলা। ভাইরাল সেই ভিডিও আবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল, সব জায়গায় সেলফি তোলার ফল মারাত্মক হতে পারে। যে কোনও জায়গায় সেলফি তুলতে গিয়ে নিজের অজান্তেই ঘটে যেতে পারে বিপদ। এর জন্য সেলফি তোলার সময় সতর্ক থাকার প্রয়োজন রয়েছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ