Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাঝ আকাশে নেচে ভাইরাল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

কখনও দেখেছেন শূন্যে ভেসে কেউ নাচ করে চলেছে। মাঝ আকাশ দিয়ে প্লেন এবং পাখি উড়তে দেখা যায়। কিন্তু এক মহিলা নিজের মত করে উড়ে বেড়াচ্ছেন আকাশে। একই সঙ্গে তিনি জনপ্রিয় নাচের স্টেপ করে চলেছেন। এমন একটি ভিডিও চমকে দিয়েছে নেটিজেনদের। মাঝ আকাশে ওই মহিলার কীর্তি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও @ড়িহফবৎষড়ংঃড়ভভরপরধষ নামের ইন্সটাগ্রামের একটি প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক মহিলা কোনও সাহায্য ছাড়াই উড়ে বেড়াচ্ছেন মাঝ আকাশে। ওই মহিলা মাঝ আকাশে উড়ে বেরানোর সঙ্গে সঙ্গে বিভিন্ন ধরণের কসরত করে চলেছেন।
একই সঙ্গে তাকে করতে দেখা যায়, মাইকেল জ্যাকসনের জনপ্রিয় মুনওয়াক। মাঝ আকাশে তার কয়েকটি স্টেপ বেশ অসাধারণ। তিনি মাঝ আকাশে উড়তে উড়তে করে চলেছেন বিভিন্ন ধরণের স্টেপ। কোনও ধরনের সাহায্য ছাড়াই মাঝ আকাশে এমন স্টেপ দেখে সকলেই বেশ অবাক।
মাঝ আকাশে তীব্র বাতাসের মধ্যেও মহিলার স্টেপ ছিল অনবদ্য। এমন অসাধারণ কিছু স্টেপ দেখিয়েই সোশ্যাল মিডিয়ায় তিনি ভাইরাল হয়েছেন। তার কাণ্ড নেটিজেনদের চমকে দিয়েছে। এমন ধরণের ভিডিও কিন্তু, সচরাচর দেখাতে পাওয়া যায় না। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ