Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাইকে স্ত্রীসহ এত জিনিস!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

রাস্তায় অবাক করে দেওয়া একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর সেই ছবি দেখে সকলেই চমকে উঠেছে। একটি বাইকে স্ত্রীসহ কী ভাবে এত জিনিস নেওয়া সম্ভব? সেই ব্যক্তির কাণ্ড সবাইকে রীতিমতো চমকে দিয়েছে।

একটি বাইকে প্রায় ৩৭টি চেয়ার, বেশ কয়েকটি মাদুর নিয়ে এবং সামনে স্ত্রীকে বসিয়ে ওই ব্যক্তি বাইক চালাচ্ছেন। ভারতের বিশিষ্ট শিল্পপতি আনন্দ মহিন্দ্র তার টুইটারের প্রোফাইল থেকে শেয়ার করেছেন ভাইরাল হওয়া সেই ছবি। ছবিতে দেখা যাচ্ছে, বাইকের পিছনে রাখা হয়েছে প্রায় ৩৭টি প্লাস্টিকের চেয়ার এবং সামনে ফাঁকা জায়গায় রাখা হয়েছে বেশ কয়েকটি মাদুর।
কিন্তু এখানেই শেষ নয়, মাদুরের উপরে বসে রয়েছেন বাইক চালকের স্ত্রী। এভাবে একটি বাইকে এত কিছু তোলার ফলে সেই বাইকটিকে আর দেখা যাচ্ছে না। সেই অবস্থাতেই বাইক চালিয়ে যাচ্ছেন ওই ব্যক্তি।
শিল্পপতি ছবি শেয়ার করে লিখেছেন, ‘এখন বোঝা যাচ্ছে, কেন ভারতে সবচেয়ে বেশি লোক বাইক চালান।’ অপরদিকে সেই বাইক চালক এত জিনিস নিয়ে কী ভাবে বাইক চালাচ্ছেন, সেই বিষয়ে ভেবে পাচ্ছেন না নেটিজেনরা। সকলেই অবাক তার এমন কাণ্ড দেখে।

নেটিজনদের মন্তব্য, বাইক চালানোর সময় এমন রিস্ক নেওয়া কখনও উচিত নয়। বাইক চালানোর সময় সতর্ক থাকার প্রয়োজন রয়েছে। সূত্র : ট্রিবিউন ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ