Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী অবাধ সাংবাদিকতায় বিশ্বাস করেন : নৌপরিবহন প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২২, ৯:৪৭ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী অবাধ সাংবাদিকতায় বিশ্বাস করেন। তিনি অন্যান্য সেক্টরের ন্যায় সাংবাদিকদের নিয়ে ভাবেন। তিনি বহুমাত্রিক নেতৃত্বের অধিকারী। তাঁর নেতৃত্বে দেশের পজিটিভ ইমেজ তৈরি হয়েছে।

প্রতিমন্ত্রী আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে অনলাইন নিউজ পোর্টাল ‘জুমবাংলা যুগপূর্তি সম্মাননা-২০২২’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক কিছু করেছেন। জাতীয় প্রেসক্লাব নিয়ে তাঁর বড় ধরনের পরিকল্পনা রয়েছে। ভবিষ্যতে সেটি বাস্তবায়ন হবে।

একজন রাজনৈতিক কর্মী হিসেবে সাংবাদিকদের সাথে কিভাবে চলতে হবে তাঁর কাছ থেকে শিখেছি উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, গণমাধ্যম পদ্মা সেতুর বিষয়টি তুলে ধরেছে। ধাপে ধাপে বাস্থবতার রূপ দিয়েছে। তাঁর নেতৃত্বে ১৩ বছরে দেশ অনেক এগিয়েছে।

অনলাইন নিউজ পোর্টাল জুমবাংলা.কম এর সম্পাদক হাসান মেজরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বিএফইউজে'র মহাসচিব দীপ আজাদ, ডিইউজে'র সভাপতি সোহেল হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক আখতার হোসেন এবং ডিআরইউ'র সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব।

অনুষ্ঠানে ১৬ জন ব্যক্তি ও একটি প্রতিষ্ঠানকে বিশেষ অবদানের জন্য জুমবাংলা যুগপূর্তি সম্মাননা ২০২২ প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ