Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার এনবিআর চেয়ারম্যানের নামে ফেক ফেসবুক আইডি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ৮:৫৩ পিএম

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের নাম এবং ছবি ব্যবহার করে একটি ফেক ফেসবুক আইডি খোলা হয়েছে। A.H. Rahmatul Moneem নামের ফেসবুক আইডি ফেক দাবি করে এ বিষয়ে রমনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। মঙ্গলবার (৫ এপ্রিল) এনবিআর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়েছে।

সাধারণ ডাইরি বিষয়ে রমনা মডেল থানার ডিউটি অফিসার এসআই বিপ্লব সরকার বলেন, আজ এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। কে বা কারা এনবিআর চেয়ারম্যানের নামে ভুয়া আইডি খুলেছেন। এই আইডির মাধ্যমে কেউ অবৈধভাবে অর্থ দাবি করতে পারে, এ কারণেই সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত শুরু করা হয়েছে।

এনবিআরের বোর্ড প্রশাসনের দ্বিতীয় সচিব স্নিগ্ধা বিশ্বাস সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়ে, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের নাম এবং ছবি ব্যবহার করে (A.H. Rahmatul Moneem) অজ্ঞাতনামা ব্যক্তি একটি ফেইসবুক আইডি খুলেছেন। এ বিষয়ে রমনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ