Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক-মহাসড়ক দ্রুত মেরামতের নির্দেশ দিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ৫:৪৪ পিএম

ঈদ ও বর্ষাকে সামনে রেখে সারা বাংলাদেশের ক্ষতিগ্রস্ত সড়ক-মহাসড়ক দ্রুত মেরামত করে যান চলাচল সচল রাখার নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ সোমবার (৪ মার্চ) সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের সময় এ নির্দেশ দেন তিনি।

এছাড়া বিমানবন্দর থেকে জয়দেবপুর পর্যন্ত বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্প এলাকায় যান চলাচলে যেন কোনো ধরনের ভোগান্তি না হয়, সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ারও নির্দেশ তিনি। এসময় মন্ত্রী চলমান প্রকল্পগুলোর কাজ দ্রুতগতিতে এগিয়ে নিতে মনিটরিংয়ের ব্যবস্থা জোরদারের ওপরও গুরুত্বারোপ করেন।

মতবিনিময় সভায় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, ঢাকা মাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এম এ এন সিদ্দিক, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী এ কে এম মনির হোসেন পাঠান, বিআরটিএর চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার ও বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ