Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদা না পেয়ে ইট মেরে নারীকে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ১০:৪৭ এএম

বরিশাল নগরীর কাশিপুরে চাঁদা না পেয়ে ইট ছুঁড়ে মারায় আ‌ফিয়া খাতুন না‌মে এক নারী নিহ‌ত হয়েছেন। রোববার (০৩ এপ্রিল) বিকেল ৪টার দিকে সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ড ফিশারি রোড এলাকায় সা‌বেক কাউ‌ন্সিলর জাহাঙ্গীর হো‌সে‌নের বা‌ড়িতে এ ঘটনা ঘ‌টে।

নিহত আ‌ফিয়া খাতুন নগরীর কা‌শিপুর ফিশারি রোড এলাকার ভাড়া‌টিয়া ও সা‌বেক সেনা সদস্য গিয়াস উ‌দ্দি‌নের স্ত্রী।

মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ হালদার বিষয়টি নিশ্চিত করে বলেন, নারীর মৃত্যুর খবর জেনেছি। লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তারপরও আমরা তদন্ত করে দেখছি।

নিহতের স্বামী গিয়াস উ‌দ্দিন ব‌লেন, নতুন বা‌ড়ি নির্মাণ করার জন্য রোববার টিউবও‌য়েল বসা‌নোর কাজ শুরু হওয়ার কথা ছি‌লে। কিন্তু দীর্ঘ দিন ধরে বা‌ড়ি নির্মাণ বাবদ স্থানীয় সন্ত্রাসী মনু চাঁদা দাবি ক‌রে আস‌ছি‌লে। সেই চাঁদা না পে‌য়ে মনু সন্ধ্যায় আমা‌কে মারধর ক‌রে। প‌রে এক‌টি ইট দি‌য়ে আমার স্ত্রীর মাথায় আঘাত কর‌লে সে স্ত্রী অ‌চেতন হ‌য়ে প‌ড়ে। তা‌কে হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌লে চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

আ‌ফিয়ার মে‌য়ে আফ‌রিন ব‌লেন, আমার মা‌কে লক্ষ্য ক‌রে ইট নি‌ক্ষেপ কর‌লে সে অসুস্থ হ‌য়ে প‌ড়ে। তারপর হাসপাতা‌লে নিয়ে গেলে মা মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ