Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়াদা-সিমেড হেলথের চুক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ৫:১৬ পিএম

এমজিএইচ গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ওয়াদা লিমিটেডের সাথে স্ট্র্যাটেজিক পার্টনারশীপ চুক্তি স্বাক্ষর করলো দেশের অন্যতম বৃহৎ ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান সিমেড হেলথ লিমিটেড। এই চুক্তির আওতায় ওয়াদা লিমিটেডের সকল গ্রাহক সিমেড হেলথ লিমিটেডের ২৪ ঘণ্টা সুস্বাস্থ্য টেলিমেডিসিন সেবা ও স্বাস্থ্যতথ্য সংরক্ষণসহ অন্যান্য ডিজিটাল সুবিধা পাবেন এবং সিমেড হেলথ লিমিটেডের গ্রাহকগন ওয়াদা লিমিটেডের বীমা পলিসি গ্রহন করার সুযোগ পাবেন।

রোবাবর (৩ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওয়াদা লিমিটেডের চীফ অপারেটিং অফিসার শেইখ খালিদুজ্জামান, এবং সিমেড হেলথ লিমিটেডের ডিরেক্টর এন্ড চীফ অপারেটিং অফিসার মোহাম্মদ আশরাফ দাউদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

সিমেড হেলথের পক্ষ থেকে মইনুল হক চৌধুরি-ডিরেক্টর এন্ড হেড অফ গ্রোথ ও এস এম মনজুরুল আলম -সিনিয়র ম্যানেজার, বিজনেস ডেভেলপমেন্ট এবং ওয়াদা লিমিটেডের পক্ষ থেকে রিফাত ইকবাল, হেড অফ কর্পোরেট সেলস এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ