Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বিএনপির ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ৪:৪১ পিএম

পবিত্র রমজান উপলক্ষে রাজধানীতে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিএনপি

রোববার (৩ এপ্রিল) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দক্ষিণ কোরিয়া বিএনপির উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল সালাম। এসময় বিএনপির সামর্থ্যবান ব্যক্তিদের দুস্থ অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান আব্দুস সালাম।

তিনি বলেন, করোনার সময় সরকার হাজার হাজার কোটি টাকা প্রণোদনা দিয়েছেন। কিন্তু যারা গরিব, অসহায় দিন আনে দিন খায় তারা কোন প্রণোদনা পায়নি। আওয়ামী লীগের নেতারা লুটেপুটে খাচ্ছে।

উপস্থিত অসহায় দুস্থদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগ লুটেপুটে খাচ্ছে এজন্য আপনাদের খাবার নেই। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা আপনাদের পাশে দাঁড়িয়েছি।

এছাড়া বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক ইউনূস মৃধা, ঢাকা মহানগর দক্ষিণ জাসাসের সিনিয়র যুগ্ম আহবায়ক শওকত আজিজ, যুগ্ম আহবায়ক মাহফুজ কবির মুক্তা প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ