Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে যৌথ অভিযানে আটক ১৪ লক্ষাধিক টাকার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ৪:২৯ পিএম

চাঁদপুরে নৌ বাহিনী ও নৌ থানা পুলিশের যৌথ অভিযানে ১৪ লক্ষাধিক টাকার কারেন্ট জাল আটক করা হয়েছে। পরে আটককৃত জাল আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

রোববার ৩ এপ্রিল সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার লগ্মিচর, মিনি কক্সবাজার, চাঁদপুর মোহনা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পরে বড় স্টেশন মোলহেডের নদীর পাড়ে জালগুলো এনে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।
অভিযানে নৌ বাহিনীর চিফ পেটি অফিসার নিজাম উদ্দিনের নেতৃত্বে নির্বাহী অফিসার লে. রাফায়েল মনোয়ার, কমান্ডিং অফিসার মোঃ দেলওয়ার হোসেনসহ সদস্যরা উপস্থিত ছিলেন।
মৎস্য অফিসার হিসেবে শাহরাস্তির মৎস্য সম্প্রসারণ অফিসার মোঃ ফারুক আহমেদ উপস্থিত ছিলেন । এছাড়া চাঁদপুর নৌ থানা পুলিশের এসআই বাবুল বালার নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।
নৌ-বাহিনীর সূত্রে জানা যায়, চিফ পেটি অফিসার নিজাম উদ্দিনের নেতৃত্বে সদর উপজেলার লগ্মিচর, মিনি কক্সবাজার, চাঁদপুর মোহনা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। নদীতে অসাধু জেলেদেও ফেলে রাখা প্রায় ২০ হাজার মিটার কারেন্ট জাল তুলে আগুনে বিনষ্ট করা হয় । জালের আনুমানিক মূল্য ৮ লক্ষাধিক টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ