Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কানের ভেতরে জ্যান্ত কাঁকড়া!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

ল্যাটিন আমেরিকার দেশ পুয়ের্তো রিকোর সান হুয়ান সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছিলেন ডেইজি ওয়েস নামের এক মহিলা। তিনি ভেবেছিলেন সাগরের পানিতে একটা মনে রাখার মতো অভিজ্ঞতা নিয়ে ফিরবেন। কিন্তু বাস্তবে ঘটেছে ঠিক উল্টো ঘটনা। স্নরকেলিং করতে গিয়ে এমন এক দুঃস্বপ্নের মুখোমুখি হলেন এই মহিলা, যে, তার ঘোর তিনি এখনও কাটিয়ে উঠতে পারেননি।
সোশ্যাল মিডিয়ায় ডেইজি ওয়েস সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। আর তাই দেখে বিস্ময়ে আতঙ্কে হতবাক নেটিজেনেরাও। তিনি সেখানে গিয়ে নিছক সাঁতার কাটার বদলে একটি অন্যরকম অভিজ্ঞতা সঞ্চয় করতে চেয়েছিলেন। আর সে জন্যই তিনি বেছে নিয়েছিলেন স্নরকেলিংকে।

সাগরের নিচে যেখানে প্রবাল থাকে, সেখানের সৌন্দর্য অসাধারণ হয়ে ওঠে। আর সেসব জায়গায় পর্যটকরা সুযোগ পান ডুবুরির পোশাক পরে পানির একেবারে তলায় চলে যাওয়ার। তারা ছুঁয়ে দেখতে পারেন প্রবালগুলোকেও। এই ধরনের ভ্রমণেরই একটি উপায় স্নরকেলিং।
ডেইজি সে পদ্ধতিটি বেছে নিয়েছিলেন। কিন্তু তারপর যা ঘটেছে, তা মোটেই সুখকর হয়নি। পানি থেকে উঠে আসার পরই তিনি কানে একটা অস্বস্তি অনুভব করেন। মনে হয় কিছু একটা কানের মধ্যে ঢুকে গেছে। কিন্তু বারবার কান ঝাঁকিয়েও সুরাহা মেলেনি।

আসলে কী সমস্যা হয়েছিল তার কানে? সে কথাই জানিয়েছেন নেটমাধ্যমে।
ভিডিওতে দেখা গেছে, তার কানে সরু চিমটি ঢুকিয়ে আরেক বন্ধু ভেতরের অবাঞ্ছিত জিনিসটিকে বের করে আনার চেষ্টা করে চলেছেন। কিন্তু একাধিকবার ব্যর্থ হয় সেই চেষ্টা। অবশেষে এক প্রচেষ্টায় লাফিয়ে বাইরে বেরিয়ে আসে সেই অনাহূত অতিথি। আর তাকে দেখেই বিস্ময়ে চিৎকার কেরন ডেইজি। কারণ, আর কিছু নয়, তার কানে ঢুকেছিল একটি ছোট কাঁকড়া! সূত্র : এনওয়াই পোস্ট, ল্যাডবাইবেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ