Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রতারণার শিকার অভিনেত্রী রিমি সেন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১০:০৬ এএম

ব্যবসায় বিনিয়োগের নামে প্রতারণার শিকার হয়েছেন বলিউডের বাঙালি অভিনেত্রী রিমি সেন। প্রতারকের পাল্লায় পড়ে তিনি খুইয়েছেন ৪ কোটি ১৪ লক্ষ টাকা। মুম্বাইয়ের খার পুলিশ স্টেশনে এই মর্মে একটি অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, রিমি সেন ৪ কোটি ১৪ লাখ রুপি এক ব্যবসায়ীকে দিয়েছিলেন। মূলত নতুন একটি ব্যবসায় এ অর্থ বিনিয়োগের জন্য নেন তিনি। তার পরিবর্তে রিমিকে ৩০ শতাংশ লভ্যাংশ দেওয়ার কথা ছিল। ২০১৯ সালের ফেব্রুয়ারি থেকে ২০২০ সালের নভেম্বরের মধ্যে এই অর্থ বিনিয়োগ করেন রিমি। কিন্তু এরপর থেকে ওই ব্যবসায়ী রিমির ফোন কল রিসিভ করেন না। অবশেষে খার থানায় এ বিষয়ে মামলা করলেন ‘হাঙ্গামা’ খ্যাত এই অভিনেত্রী।

২০১৯ সালে পশ্চিম আন্ধেরির ডিএন নগর এলাকার একটি জিমে অভিযুক্ত রওনক ব্যাসের সঙ্গে পরিচয় হয় রিমির। সময়ের সঙ্গে তৈরি হয় বন্ধুত্ব। রওনক এই অভিনেত্রীকে একটি ব্যবসায় বিনিয়োগের পরিকল্পনার কথা জানান। রিমিকে প্রতিশ্রুতি দেন- এতে বিনিয়োগ করলে ৩০-৪০ শতাংশ লভাংশ তাকে দেওয়া হবে।

৪০ বছর বয়েসী রিমির আসল নাম শুভমিত্র সেন। তার জন্ম কলকাতায়। হিন্দি সিনেমার পাশাপাশি ভারতের দক্ষিণী সিনেমায়ও অভিনয় করেছেন। বর্তমানে গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে নিজেকে গুটিয়ে নিলেও একসময় পর্দা কাঁপানো ‘হাঙ্গামা’, ‘গোলমাল’, ‘ফির হেরাফেরি’, ‘ধুম’, ‘গরম মাশালা’সহ অসংখ্য হিট ছবিতে দেখা গেছে রিমি সেনকে। বর্তমানে একটি প্রোডাকশন হাউজ পরিচালনা করছেন তিনি; যার অফিস পশ্চিম খারে অবস্থিত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমি সেন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ