Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পল্টনে গোসল করতে নেমে মাদ্রাসাছাত্র ফজলে রাব্বির মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ৬:১৭ পিএম

রাজধানীর নয়া পল্টনের আজিমপুর কলোনিতে নূরে মদিনা মাদ্রাসার পুকুরে গোসল করতে নিমে ফজলে রাব্বি (১১) নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (১ এপ্রিল) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর পৌনে ২টায় মৃত ঘোষণা করেন।

ফজলে রাব্বিকে উদ্ধার করে নিয়ে আসা মাদ্রাসা শিক্ষক মাওলানা আলী হোসাইন বলেন, জুম্মার নামাজ পড়ার আগে রাব্বি মাদ্রাসার পাশে পুকুরে গোসল করতে নামে। হঠাৎ সে গভীর পানিতে তলিয়ে যায়। পরে তাকে পানি থেকে তুলে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। আনার পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাসা কামরাঙ্গীরচর এলাকায়। সে আব্দুল জলিলের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নয়া পল্টন থেকে পানিতে পড়া এক মাদ্রাসা শিশুকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। আনার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশটি ঢামেক হাসপাতালের বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি আমরা পল্টন থানাকে জানিয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ