Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৭:০৪ পিএম

রাজধানীর শ্যামপুর থানার পোস্তগোলা নিউ কটন মিলস এলাকা থেকে ফয়সাল আহম্মেদ ধলু নামের এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন এবং ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকালে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব ৩ এর স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) সহকারী পুলিশ সুপার মো. খায়রুল কবীর জানান, গ্রেফতারকৃত ফয়সাল দীর্ঘদিন যাবৎ রাজধানীর শ্যামপুর মডেল থানাধীন পোস্তগোলা এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে। ওই সংবাদের সত্যতা যাচাই এবং আইনানুগ ব্যবস্থা গ্রহনের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে রাজধানীর শ্যাামপুর থানাধীন পোস্তগোলা নিউ ঢাকা কটন মিলস এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামির কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্রটির কোন লাইসেন্স বা বৈধ কাগজপত্র প্রদর্শন করতে পারে নাই। এমনকি কোথায় থেকে অস্ত্রটি সংগ্রহ করেছে তারও কোন সন্তোষজনক জবাব দিতে পারে নাই। আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে শ্যামপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার কাজে ওই অবৈধ অস্ত্র ব্যবহার করে আসছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ