Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুই টেস্ট খেলতে ৮ মে ঢাকায় আসছে শ্রীলঙ্কা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৬:৫০ পিএম | আপডেট : ৬:৫৭ পিএম, ৩১ মার্চ, ২০২২

 

টাইগারদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে অংশ নিতেই আগামী ৮ মে ঢাকায় আসছে সফরকারীরা। বৃহস্পতিবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সিরিজের প্রথম ম্যাচ আগামী ১৫ মে এবং দ্বিতীয় ও শেষ টেস্ট ২৩ মে মাঠে গড়াবে। দুই ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে চট্টগ্রাম ও ঢাকায়। টেস্ট সিরিজ শুরুর আগে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে লঙ্কানরা। ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এরপর শুরু হবে টেস্ট সিরিজ। প্রথম টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর দুই দল ফিরবে ঢাকা। সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে ২৩ মে।

 

 



 

Show all comments
  • Alamin ৫ এপ্রিল, ২০২২, ১১:১৬ এএম says : 0
    এই ম্যাচ বাংলাদেশ হারলো কিছু ভুল সিদ্ধান্তর কারোনে কিন্তু এখন বলছে আরেকটি স্পিনার নিতে পারে কিন্তু ২য় ম্যাচ যে মাঠে হবে সেখানে স্পিনাররা কি শুবিধা পাবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ