Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মৃত্যুই প্রমাণ করবে আমি নির্দোষ! বার্তা দিয়ে আত্মহত্যা অভিযুক্ত চিকিৎসকের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৪:৫৪ পিএম

মৃত্যুই প্রমাণ করবে আমি নির্দোষ। দয়া করে ডাক্তারদের হয়রানি করবেন না। আত্মহত্যার আগে এই বার্তাই দিয়ে গেলেন খুনের অভিযোগে অভিযুক্ত চিকিৎসক অর্চনা শর্মা। মঙ্গলবার তিনি আত্মহত্যা করেন। আত্মহত্যার আগে একটি সুইসাইড নোটে তিনি এই কথাগুলি লিখে যান। রাজস্থানের দৌসা জেলার ঘটনা।

সুইসাইড নোটে অর্চনা লেখেন, ‘আমার স্বামী এবং সন্তানদের আমি খুব ভালোবাসি। আমার মৃত্যুর পর দয়া করে তাঁদের হয়রানি করবেন না। আমি কোনও ভুল করিনি। কাউকে হত্যা করিনি। জটিলতা থেকে মহিলার মৃত্যু হয়। দয়া করে নির্দোষ ডাক্তারদের এত হয়রানি করা বন্ধ করুন। আমার মৃত্যুই প্রমাণ করবে আমি নির্দোষ।’

দৌসার একটি বেসরকারি হাসপাতালের চিকিত্সক ছিলেন অর্চনা। এই হাসপাতালে এক অন্তঃসত্ত্বা মহিলার মৃত্যুর ঘটনায় মৃতার পরিবারের সদস্যরা হাসপাতালের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তোলেন। অর্চনার বিরুদ্ধে খুনের অভিযোগে মামলা দায়ের করা হয়। মনে করা হচ্ছে, এর পরই অপমান সহ্য না করতে পেরে আত্মহত্যার পথ বেছে নেন তিনি।

রাজনৈতিক চাপের মুখে পুলিশ অর্চনার বিরুদ্ধে খুনের অভিযোগে মামলা দায়ের করে বলেও অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। বুধবার দৌসার লালসোট থানার ভারপ্রাপ্ত অফিসার অঙ্কিত চৌধুরিকে সাসপেন্ডও করা হয়। সূত্র: এবিপি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ