Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশ কর্মকর্তাকে প্রকাশ্যে ‘উলঙ্গ’ করার হুমকি বিজেপি নেতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৪:৪৫ পিএম

এবার বেফাঁস পশ্চিমবঙ্গ রাজ্যের বাঁকুড়া জেলার এক বিজেপি নেতা। বাঁকুড়া ছাতনা থানার আইসিকে প্রকাশ্যে রাস্তায় উলঙ্গ করার হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জড়ালেন তিনি। তার মন্তব্যের তীব্র নিন্দা করেছে সব মহল।

বিষয়টা ঠিক কী? জানা গিয়েছে, পুকুর খননে দুর্নীতির অভিযোগে বৃহস্পতিবার সকাল থেকেই বাঁকুড়ার ছাতনার দুবরাজপুর এলাকায় বিক্ষোভ দেখাচ্ছিল বিজেপি। পরবর্তীতে রাস্তা আটকে দেয় তারা। অবরোধ-বিক্ষোভকে কেন্দ্রকে উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ছাতনা থানার পুলিশ। নেতৃত্বে ছিলেন ছাতনা থানার আইসি আশিষ জৈন। সেখানে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিজেপি নেতারা। রীতিমতো ধস্তাধস্তি হয়।

এরপরই দুবরাজপুর মোড় থেকে পুলিশকে উদ্দেশ্য করে একাধিক আপত্তিকর মন্তব্য করেন বিজেপি নেতা জীবন চক্রবর্তী। আইসিকে উদ্দেশ্যকে তিনি বলেন, “আপনাকে জেলের ভাত খাওয়াব। এই আইসিকে পোশাক খুলে উলঙ্গ করব। আইসি বিরাট মস্তান হয়েছে। আপনাদের মস্তানি আমার জানা আছে। অনেক আন্দোলনের নাম বিজেপি।” বিজেপি নেতার এই মন্তব্যকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বিজেপি নেতার এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন জেলার তৃণমূল নেতারা। পুলিশ তাদের কাজ করেছে, তার জন্য এমন মন্তব্য একেবারেই কাম্য নয় বলেন তারা। তবে এ বিষয়ে এখনও ছাতনা থানার আইসি ও অভিযুক্ত বিজেপি নেতার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। সূত্র: এনডিটিভি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ