Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় ১ জন নিহত

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৩:৫০ পিএম

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ব হয়ে একজন নিহত হয়েছে।নিহত ব্যক্তি হলো ফকিরকান্দি গ্রামের হাফিজউদ্দিন ফকিরের পুত্র মোঃ জুয়েল ফকির ( ৪৫ )।
জানা যায় , দাঙ্গাবিক্ষুদ্ব চরকেওয়ারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারুন ফকির এবং সাধারণ সম্পাদক মন্টু দেওয়ানের মধ্যে দীর্ঘ দিন যাবৎ দ্বন্ধ চলে আসছিল।গতকাল বুধবার দুপক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।নিহত পরিবারে অভিযোগ করেন বৃহস্প্রতিবার ভোর পাচঁ টায় নামাজ পড়তে যাবার সময় প্রতিপক্ষের লোকজন গুলি করে জুয়েল কে হত্যা করে।প্রতি বছর আলু উত্তোলনের মৌসুমে চরাঞ্চলে বিবধমান দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হামলা মামলায় জড়িয়ে এক পক্ষ গ্রাম ছাড়া হয়। এ সুযোগে একপক্ষ প্রতিপক্ষের আলু জমি থেকে জোড় পূর্বক নিয়ে যায়।লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে নিয়ে আসা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ