Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

লোকাল ট্রেনের যাত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ১২:০০ এএম

ভারতীয় চলচ্চিত্রে এই মুহূর্তে অন্যতম সেরা অভিনেতা হলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী, কমবেশি সব চলচ্চিত্রপ্রেমীই এই বিষয়ে একমত হবেন। সেক্রেড গেমসে গণেশ গাইতোন্ডের মতো ক্রূর চরিত্র হোক বা বজরঙ্গি ভাইজানে চাঁদ নবাবের চটুল চরিত্র, দু’ মিনিটের ভূমিকা হোক বা ৯০ মিনিটের, নওয়াজউদ্দিন সবেতেই স্বচ্ছন্দ্য এবং নিখুঁত অভিনয় দিয়ে নিজের জমি পোক্ত করেছেন বলিউডে। প্রতিটি চরিত্রে নিজেকে ঢেলে দেওয়ার এবং চরিত্রটির মধ্যে মিশে যাওয়ার ক্ষমতা নওয়াজউদ্দিনের রয়েছে। শুধু অভিনয়ের দক্ষতা নয়, নওয়াজউদ্দিনের জীবনযাপনের সারল্যের প্রতিও আকৃষ্ট অনুরাগীরা। মঙ্গলবার এমনই এক ঘটনায় নেটিজেনরা ফের প্রেমে পড়ে গেছেন নওয়াজের ব্যক্তিত্বের! বলিউডের ব্যস্ততম এই অভিনেতাকে মুম্বাইয়ের লোকাল ট্রেনে ভ্রমণ করতে দেখা গেছে সম্প্রতি।
ইনস্টাগ্রামে একজন অনুরাগীর শেয়ার করা একটি ভিডিওতে দেখা গিয়েছে, একটি প্ল্যাটফর্মে দাঁড়িয়ে রয়েছেন নওয়াজউদ্দিন এবং পরে একটি লোকাল ট্রেনে উঠতেও দেখা যায় তাঁকে। সূত্রের খবর, অভিনেতা পরে জানিয়েছেন, মুম্বাইয়ের ট্র্যাফিক জ্যামে আটকে পড়া থেকে বাঁচতে লোকাল ট্রেনে চেপে যাতায়াত করার কথা ভেবেছিলেন তিনি। একটি সাক্ষাৎকারের জন্য নির্ধারিত সময়ে পৌঁছতে হত তাকে, দেরি করতে চাননি। এই ভিডিওতে অবশ্য নওয়াজউদ্দিনকে চেনা দায়। কেউ না বলে দিলে ভিড়ের মাঝে অভিনেতাকে লক্ষ্য করা কঠিন।
যাতে ভিড়ের মাঝে কেউ না চিনতে পারে তাই নানাভাবে মুখ ঢেকে লুকিয়েই থাকতে দেখা গেছে নওয়াজউদ্দিনকে। লাল টি-শার্ট আর কালো ট্র্যাক প্যান্ট পরণে নওয়াজের মুখ সাদা মাস্ক, কালো সানগ্লাস এবং কপালের চারপাশে এক টুকরো কাপড় দিয়ে ঢাকা ছিল। ভিডিওটি পোস্ট করার সময় ওই অনুরাগী ক্যাপশনে লিখেছেন, মুম্বাই লোকাল ট্রেনে নওয়াজউদ্দিন সিদ্দিকী আমার ঠিক উল্টোদিকেই বসে রয়েছেন। সূত্র : নিউজ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ