Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসরায়েলে ঢুকে ৫ ইহুদিবাদীকে হত্যা, যা বলল হিজবুল্লাহ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৬:২৩ পিএম

ইসরায়েলের বেনেই ব্র্যাক শহরে মোটোরসাইকেল-আরোহী এক বন্দুকধারী ফিলিস্তিনি যুবকের গুলিতে পাঁচ ইহুদিবাদী বসতি স্থাপনকারী নিহত হয়েছেন। রাজধানী তেল আবিবের পূর্বে অবস্থিত ওই শহরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিয়ে একটি বিবৃতিতে প্রতিক্রিয়া জানিয়েছে লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ। -পার্সটুডে ও বিবিসি।

সংগঠনটি হামলাকারীর প্রশংসা করে ফিলিস্তিনি জাতির উদ্দেশ্যে বলেছে, আপনারা দখলদারদের কেন্দ্রস্থলে সজোরে চপেটাঘাত করে আবারও তাদেরকে পরাজয় ও অপমানের স্বাদ আস্বাদন করিয়েছেন। এ জন্য আপনাদেরকে অভিনন্দন। তেল আবিবের কাছে সাহসী এই অভিযানের মধ্যদিয়ে আবারও প্রমাণিত হয়েছে দখলদার উপশহরবাসী ও সেনারা কোথাও নিরাপদ নয়। দখলীকৃত ভূখণ্ডের কোনো স্থানেই তারা নিরাপদবোধ করতে পারবে না। হিজবুল্লাহ আরও বলেছে, গত কয়েক দিনে ফিলিস্তিনিদের তিনটি নজিরবিহীন অভিযান থেকে প্রমাণিত হয় ফিলিস্তিনি জাতি আত্মরক্ষা ও মাতৃভূমি মুক্ত করার বিষয়ে দৃঢ় প্রতিজ্ঞ।

কোনো ধরণের অন্যায় ও আপোষকামী বৈঠক ইসরাইলের নিরাপত্তা নিশ্চিত করতে পারবে না বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়েছে। অবৈধ ইসরায়েল ধ্বংস না হওয়া পর্যন্ত ফিলিস্তিনি জাতি তথা বিশ্বের মুক্তিকামীদের প্রতিরোধ অব্যাহত থাকবে বলে হিজবুল্লাহ উল্লেখ করেছে। উল্লেখ্য, গতকাল মঙ্গলবার রাতে ইসরায়েলের রাজধানী তেল আবিবের পূর্ব অংশের বেনি বারাক এলাকায় ২৭ বছর বয়সী জিয়া হামারশা হামলা চালান। এর ফলে অন্তত পাঁচ ইহুদিবাদী নিহত ও ছয় জন আহত হয়। হতাহত ইহুদিবাদীরা লিস্তিনিদের ভিটেমাটি দখল করে অবৈধ ইহুদি উপশহর নির্মাণের সঙ্গে জড়িত বলে জানা গেছে।



 

Show all comments
  • jack ali ৩০ মার্চ, ২০২২, ৯:৫২ পিএম says : 0
    Al-Hamdullah, Allahu Akbar, Allahu Akbar, Allahu Akbar. now the barbarian Zionist will feel the pain>>> O'Allah you take revenge because we don't have any muslim ruler who will fight illegal occupier Barbarian Zionist Jew in Palestinian Land.
    Total Reply(0) Reply
  • আবু আহনাফ ৩১ মার্চ, ২০২২, ১:৪৩ এএম says : 0
    আলহামদুলিল্লাহি আলা কুল্লি হাল। মহান আল্লাহর সহায়তায় একদিন আমাদের ভিটেমাটি উদ্ধার করে নিয়ে আসবো ইনশাআল্লাহ। ইনকিলাব জিন্দাবাদ সাবিলুনা সাবিলুনা আল জিহাদ আল জিহাদ লা শারকিয়্যাহ লা গারবিয়্যাহ ওয়াল ইসলামিয়্যাহ ওয়াল ইসলামিয়্যাহ
    Total Reply(0) Reply
  • mahmud Talukder ৫ এপ্রিল, ২০২২, ১০:২৬ এএম says : 0
    এটা খুবই কমই হয়েছে , পুরো ইহুদী জাতী গোষ্ঠী ধ্বংস না হওয়া পযর্ন্ত মুসলিম বিশ্বের ক্ষত সারবেনা
    Total Reply(0) Reply
  • layek ahmed ৫ এপ্রিল, ২০২২, ১১:৫৪ এএম says : 0
    ইসরায়েলের বিলুপ্তি ঘনিয়ে আসছে। এখন যে দেশের সাথে যুদ্ব শুরু হবে ঐ যুদ্ধে ইসরায়েলের বিলুপ্তি ঘটবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ