Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রমজানের আগেই দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে হবে

সাবেক ধর্ম মন্ত্রী এম নাজিম উদ্দিন আল আজাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৬:০৭ পিএম

আসন্ন মাহে রমজানের আগেই দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে হবে। সাধারণ মানুষ যাতে স্বাভাবিকভাবে রোজা পালন করতে পারেন সে দিকে নজর রেখেই দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণ করতে হবে। রমজানে বেহায়াপনা বেলেল্লাপনা পরিহার করতে হবে। দিনের বেলায় হোটেল রেস্তোরা বন্ধ রাখতে হবে। বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির ৭০ বছর বর্ষপূর্তি উপলক্ষে গতকাল রাতে নগরীর শিশু কল্যাণ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বিএলডিপি চেয়ারম্যান সাবেক মন্ত্রী এম নাজিম উদ্দিন আল আজাদ এসব কথা বলেন।

পার্টির সভাপতি মাওলানা ওবায়দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাফিলে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, জাতীয় ইমাম সমাজের প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা বেলায়েত হোসাইন আল ফিরোজী, বাংলাদেশ জাতীয় লীগের চেয়ারম্যান ড.ইফতেখার ফুয়াদ, ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শওকত আমীন, বঙ্গবন্ধু কল্যাণ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল চেীধুরী, গণআজাদী লীগের মহাসচিব মুহাম্মদ আতাউল্লাহ খান, জাতীয় স্বাধীনতা পাটির চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজু , বাংলাদেশ রিপাবলিক পার্টির সভাপতি অধ্যাপক বজলুর রহমান আমিনি, বাংলাদেশ মুসলিম সমাজের সভাপতি মো. মাসুদ হোসেন,দেশপ্রেমিক নাগরিক পাটির চেয়ারম্যান আহসান উল্লাহ শামীম , বাংলাদেশ জাষ্টিস পার্টির চেয়ারম্যান মো. আবুল কাশেম মজুমদার, বাংলাদেশ ইসলামী সমাজতান্ত্রিক পাটির ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান,অ্যাডভোকেট এলিজার রহমান অদিতি , বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের সদস্য সচিব ইসমাইল সম্রাট।

অনুষ্ঠানে দলের সাবেক সভাপতি মাওলানা আবদুল লতিফ নেজামী (রহ.)সহ মরহুম নেতৃবৃন্দ এবং স্বাধীনতা যুদ্ধে শহীদদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ