Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্লিংকেনের সঙ্গে বৈঠকের পর ইসরায়েলি প্রধানমন্ত্রীর করোনা শনাক্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৭:৫৮ পিএম

যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিংকেনের সঙ্গে বৈঠকের পর করোনাভাইরাস শনাক্ত হয়েছেন ইসরায়েলি প্রধানমন্ত্রী নাফতালি বেনেটের। আজ সোমবার (২৮ মার্চ) তিনি করোনায় আক্রান্ত বলে শনাক্ত হন। অবশ্য করোনা শনাক্ত হলেও বেনেট সুস্থ বোধ করছেন বলে জানিয়েছে তার কার্যালয়। সোমবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

করোনা শনাক্ত হওয়ার আগে রোববার (২৭ মার্চ) ইসরায়েলের জেরুজালেমে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিংকেনের সঙ্গে বৈঠক করেছিলেন নাফতালি বেনেট। বিদ্যমান পরিস্থিতিতে ব্লিংকেনের করোনা পরীক্ষা করার কথা জানিয়েছে মার্কিন পররাষ্ট্র দপ্তর।

ইসরায়েলি প্রধানমন্ত্রীর কার্যালয় জানিয়েছে, নাফতালি বেনেট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে প্রধানমন্ত্রী এখন ভালো বোধ করছেন এবং বাড়িতে আইসোলেশনে থেকেই দাপ্তরিক দায়িত্বপালন করবেন।

রয়টার্স বলছে, নাফতালি বেনেট করোনাভাইরাস প্রতিরোধী টিকা নিয়েছেন এবং ইতোমধ্যেই টিকার একটি বুস্টার ডোজও নিয়েছেন তিনি।

গতকাল রোববার তেল আবিব থেকে প্রায় ৫০ কিলোমিটার (৩০ মাইল) উত্তরে অবস্থিত হাদেরা শহরে ইসরায়েলের দুই পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যার ঘটনায় শহরটি পরিদর্শন করেন তিনি। পরে সেখান থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত বলে শনাক্ত হন নাফতালি বেনেট।

এদিকে রোববার জেরুজালেমে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিংকেনের সঙ্গে সাক্ষাৎ করেন নাফতালি বেনেট। আর এই কারণে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীরও এখন করোনা পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র নেড প্রাইস। সোমবার তার নমুনা পরীক্ষা হওয়ার কথা রয়েছে। সূত্র : রয়টার্স।



 

Show all comments
  • jack ali ২৮ মার্চ, ২০২২, ৯:৪৪ পিএম says : 0
    আল্লাহ ওকে জাহান্নামে পাঠিয়ে দাও>>>>>>>>>>>>>Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ