Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

স্বামীর পর স্ত্রীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১:৫৩ পিএম

রাজধানীর বাড্ডায় রান্নাঘরের গ্যাসের আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের চারজনের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। তার নাম রেখা (৩৫)। এর আগে দগ্ধ হয়ে মারা গেছেন তার স্বামী আবু সাঈদ (৩৮)।

এই দম্পতির দুই সন্তান এখনো শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

ঢাকা মেডিক্যাল ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রেখা। তার শরীরের ৩০ শতাংশ আগুনে পুড়ে গিয়েছিল। রেখার স্বামী আবু সাঈদ গত বুধবার সন্ধ্যা পৌণে ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান। সেদিন সকালেই দগ্ধ হয়েছিল পরিবারটি।

তাদের দুই সন্তানের মধ্যে নয় বছর বয়সী সাফার শরীরের ১১ শতাংশ এবং সাত বছর বয়সী সাফিয়ানের শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বাড্ডার সাতারকুলে তিনতলা একটি ভবনের দ্বিতীয় তলায় পরিবারটি থাকত। গত বুধবার সকালে ওই বাসায় অগ্নিকাণ্ড ঘটে বলে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম জানিয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ