Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এ আর রহমানের কনসার্টের টিকিট বিক্রি শুরু

বঙ্গবন্ধু জন্মবার্ষীকী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৪৬ পিএম

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামীকাল মঙ্গলবার কনসার্টের আয়োজন করছে ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত এই কনসার্টে থাকছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী এ আর রহমান। ইতিমধ্যে রোববার রাতেই ঢাকায় পৌঁছেছেন এ তারকা শিল্পিনা।

পায় দুইশ সঙ্গী নিয়ে ঢাকায় এ আর রহমান উঠেছেন হোটেল সোনারগাঁওয়ে। এই অনুষ্ঠানের জন্য আজ থেকে টিকিট বিক্রি শুরু করেছে বিসিবি। মোট তিন ক্যাটাগরির এই টিকিট পাওয়া যাবে। মাঠের ভেতরে থাকতে চাইলে দর্শকদের নিতে হবে ১০ হাজার টাকা মূল্যের প্লাটিনাম ক্যাটাগরির টিকিট। মাঠে গোল্ড ক্যাটাগরির জন্য খরচ করতে হবে ৫ হাজার টাকা।

সবচেয়ে কম মূল্য ১ হাজার টাকা খরচ করে ব্রোঞ্জ ক্যাটাগরির টিকিট নিয়ে ক্লাব হাউজ থেকে উপভোগ করা যাবে কনসার্ট। বিসিবি এক বিবৃতিতে জানিয়েছে আজ, ২৮ ও ২৯ মার্চ সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে এই টিকিট পাওয়া যাবে।

প্রস্তুত করা হয়েছে কনসার্ট মঞ্চ-গ্রিন রুম। সব প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। অনুষ্ঠানটি সরাসরি দেখাবে সংবাদভিত্তিক চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। এই অনুষ্ঠানের স্পন্সর বসুন্ধরা গ্রুপ।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ