Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দুইদিনেই ৩০০ কোটি ছাড়ালো ‘আরআরআর’-এর আয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১০:১৪ এএম

মুক্তির পর বক্স অফিস কালেকশনে দাপট দেখাচ্ছে এসএস রাজামৌলির বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আরআরআর’। মুক্তির দুদিন পর সিনেমাটির আয় দাঁড়িয়েছে প্রায় ৩৫০ কোটি রুপি! যা ক্রমেই ভারতীয় সিনেমায় এক ইতিহাস তৈরি করে চলেছে। এমনকি বক্স অফিসে সাফল্যের গল্প হয়ে উঠছে সিনেমাটি। একই সাথে হিন্দি, তামিল, তেলেগুসহ কয়েকটি ভাষায় মুক্তি পেয়েছে ‘আরআরআর’।

জানা গেছে, মুক্তির দ্বিতীয় দিনে সিনেমাটি ৯০ কোটি রুপি সংগ্রহ করেছে। যার মধ্যে হিন্দি সংস্করণে ২৬.৫ কোটি রুপি, তেলেগু সংস্করণে রেকর্ড ৩২ কোটি রুপি। আর সব সংস্করণে মিলিয়ে দ্বিতীয় দিনে সিনেমাটির মোট সংগ্রহ ১০৫ থেকে ১১০ কোটি রুপি।

আর সিনেমাটি মুক্তির প্রথম দিনে আয় করেছে ২২৩ কোটি। এটি ভারতসহ সারা বিশ্বের ৮ হাজার হলের আয়ের পরিসংখ্যান। এর মধ্যমে আয়ের দিক থেকে বিশাল এক রেকর্ডও গড়ে ফেলেছে ‘আরআরআর’। ভারতীয় সিনেমার ইতিহাসে একদিনে সর্বোচ্চ আয়ের তালিকায় শীর্ষে এখন ‘আরআরআর’।

আশা করা হচ্ছে চলতি সপ্তাহেই ছবিটি তার বাজেটের ৬০০ কোটি রুপি ঘরে তুলে মুনাফার মুখ দেখবে৷ যদিও ভারতের বেশ কিছু গণমাধ্যম বলছে মুক্তির আগেই নানা সত্ত্ব বিক্রি করে ‘আরআরআর’ সিনেমাটি প্রায় ৮০০ কোটি রুপি আয় করেছে।

দুই তেলেগু মু্ক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হচ্ছে ‘আরআরআর’ সিনেমায়। এতে অভিনয় করেছেন ভারতের দক্ষিণী তারকা জুনিয়র এনটিআর, রাম চরণ। আরও আছেন বলিউডের আলিয়া ভাট ও অজয় দেবগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরআরআর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ