Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ভবন থেকে পড়ে এসি মিস্ত্রির মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর সেগুনবাগিচা কাঁচাবাজার এলাকার একটি বাসার তৃতীয় তলায় এসির কাজ করার সময় নিচে পড়ে মো. আরিফ (২৬) নামের এক এসি মিস্ত্রির মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর সোয়া দুইটার দিকে মৃত ঘোষণা করেন।
নিহতের সহকর্মী রাজিব ও মামা আবুল কালাম জানান, দুপুর দেড়টার দিকে সেগুনবাগিচা কাঁচাবাজার এলাকার একটি বহুতল ভবনের তৃতীয় তলায় এসি মেরামতের কাজ করার সময় উপর থেকে নিচে পড়ে যান আরিফ। গুরুতর আহত হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তারা আরও জানান, নিহতের গ্রামের বাড়ি চাঁদপুর সদর জেলার মনোয়ারখাদী গ্রামে। তার বাবার নাম আলাউদ্দিন। তিনি দক্ষিণ মুগদার ১নং গলির ১১৬ নম্বর উকিলের বাড়িতে থাকতেন। নিহত আরিফ তিন ভাই দুই বোনের মধ্যে তৃতীয়। তিনি আট বছর ধরে এসি মিস্ত্রির কাজ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ