Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে জাতীয় ফুটবল দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ৮:৪৭ পিএম

মার্চের ফিফা উইন্ডোতে মালদ্বীপের বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচ শেষে দেশে ফিরেই শনিবার সিলেটে পৌঁছায় বাংলাদেশ জাতীয় ফুটবল দল। সেখানে আগামী মঙ্গলবার মঙ্গোলিয়ার বিপক্ষে দ্বিতীয় প্রীতি ম্যাচ খেলবেন জামাল ভূঁইয়ারা। খেলটা হবে সিলেট জেলা স্টেডিয়ামে। শনিবার দুপুরে সিলেট পৌঁছে বিকাল সাড়ে ৪টা থেকে ৬টা পর্যন্ত সেখানকার বিকেএসপি মাঠে অনুশীলন সেরেছেন জামাল ভূঁইয়ারা। রোববার বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত সিলেট জেলা স্টেডিয়ামে অনুশীলন করবে জাতীয় দল।

এর আগে গত ২৪ মার্চ মালেতে অনুষ্ঠিত মালদ্বীপের বিপক্ষে প্রথম প্রীতি ম্যাচে লাল-সবুজরা ২-০ গোলে হেরে যায়। এই ম্যাচ দিয়ে বাংলাদেশের নতুন স্প্যানিশ কোচ হ্যাভিয়ের ক্যাবরেরার অভিষেক হলেও ফলাফল বরাবরের মতই হতাশাজনক। শুরুটা ভালো হয়নি ক্যাবরেরার। হার দিয়েই নতুন ক্যারিয়ার শুরু করেছেন তিনি।

ফিফা র‌্যাঙ্কিংয়ে উন্নতি ঘটাতে জাতীয় দলকে বেশি বেশি ম্যাচ খেলানোর পরিকল্পনা নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। তবে ম্যাচগুলোতে জয় না পেলে উন্নতির বদলে র‌্যাঙ্কিংয়ে আরো অবনতি হবে লাল-সবুজদের। মার্চ উইন্ডোর প্রথম প্রীতি ম্যাচে লাল-সবুজরা মালদ্বীপের বিপক্ষে হারলেও দেশের ফুটবলবোদ্ধাদের আশা দ্বিতীয় প্রীতি ম্যাচে মঙ্গোলিয়ার বিপক্ষে ভালো ফলাফল করতে পারবেন জামালরা।



 

Show all comments
  • MD. Burhan Uddin ১৫ এপ্রিল, ২০২২, ১০:৪৮ এএম says : 0
    আমি ফুটবল খেলায় একবার হলে ও বাছাই হতে চাই। পিলজ আমাকে খেলার জন্য একবার হলে ইনফরম করেন
    Total Reply(0) Reply
  • MD. Burhan Uddin ১৫ এপ্রিল, ২০২২, ১০:৪৮ এএম says : 0
    আমি ফুটবল খেলায় একবার হলে ও বাছাই হতে চাই। পিলজ আমাকে খেলার জন্য একবার হলে ইনফরম করেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ