Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

 ড. মামুন আইসিএমএবির ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের নতুন চেয়ারম্যান নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ৭:০৮ পিএম

ড. সৈয়দ আবদুল্লাহ আল মামুন এফসিএমএ এবং সফিউল আজম এফসিএমএ যথাক্রমে ২০২২ সালের জন্য ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশের (আইসিএমএবি) ঢাকা ব্রাঞ্চ কাউন্সিলের (ডিবিসি) চেয়ারম্যান এবং ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মুহাম্মদ নজরুল ইসলাম এফসিএমএ এবং মিস শাহানা পারভিন এফসিএমএ যথাক্রমে সেক্রেটারি ও কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

এর আগে ড. মামুন ২০২১ এবং ২০১৯ সালে যথাক্রমে ডিবিসির ভাইস চেয়ারম্যান ও সেক্রেটারি ছিলেন। বর্তমানে ড. মামুন বাংলাদেশ রেটিং এজেন্সি লিমিটেড (বিডিআরএএল) এ প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কাজ করছেন। ড. মামুন থাইল্যান্ডের এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি (এআইটি) স্কুল অব ম্যানেজমেন্ট থেকে ফিন্যান্সে পিএইচডি অর্জন করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগ থেকে বিবিএ (অ্যাকাউন্টিং) এবং এমবিএ (স্ট্র্যাটেজিক ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং) সম্পন্ন করেন।

সফিউল আজম বর্তমানে পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালক (হিসাব) এবং কোম্পানি সেক্রেটারি হিসেবে কাজ করছেন। মুহাম্মদ নজরুল ইসলাম সন্ধ্যানি লাইফ ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। মিস শাহানা পারভিন বর্তমানে আইসিডিডিআরবিতে সিনিয়র ফাইন্যান্স ম্যানেজার কর্মরত আছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ