Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢাবিতে কপোতাক্ষের নতুন নেতৃত্বে কাব্য-রাজন

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ৮:৫৫ এএম

দক্ষিণ পশ্চিম অঞ্চলের ঐতিহ্যবাহী ও মুক্তিযুদ্ধে বাংলাদেশের প্রথম শত্রুমুক্ত জেলা যশোর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আগত শিক্ষার্থীদের সামাজিক সংগঠন 'কপোতাক্ষ' পেয়েছে নতুন নেতৃত্ব। দীর্ঘ ৫ বছর পর অনুমোদন পাওয়া এ কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা সূর্যসেন হলের আবাসিক শিক্ষার্থী মেহেদী হাসান কাব্য ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাজী মুহম্মদ মুহসীন হলের আবাসিক শিক্ষার্থী বোরহান উদ্দিন রাজন।

কাব্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৬-১৭ শিক্ষাবর্ষ ও রাজন ইংরেজি বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তারা দু'জনেই যশোরের সুনাম, ঐতিহ্য ও মর্যাদা অক্ষুন্ন রেখে শিক্ষার্থীদের পাশে থেকে কাজ করায় দৃঢ় প্রতিজ্ঞ।


গতকাল বৃহস্পতিবার রাতে সংগঠনটির উপদেষ্টা অতনু বর্মণ, মো. আজাদ রহমান আকাশ, সাজ্জাদ হোসেন দিপু, মো. নাছির উদ্দীন, মো. আসরাফুল ইসলাম অনিক, আসিফুর রহমান আসিফ এবং সদ্য সাবেক সভাপতি সাফায়েত হোসেন হৃদয় ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম লিমনের সুপারিশক্রমে নতুন এ কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রতিষ্ঠাতা বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।
সংগঠনের অন্যান্য সদস্যের কথা বিবেচনায় ঈদের পরপরই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার কথা জানান সাধারণ সম্পাদক রাজন। তিনি বলেন, প্রথম দশ রমজানের মধ্যেই একটা বড় ধরনের ইফতার পার্টির আয়োজন করব। তারপর ঈদের পরে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে নবীনবরণের আয়োজন করব। নবীন বরণ ও ঈদ পুনর্মিলন একসাথে করা হবে এবং এরপর দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাব্য-রাজন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ