Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা দেশে সড়কে ঝরল ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১২:০০ এএম

দেশের পাঁচ জেলায় বৃহস্পতিবার ও গতকাল সড়কে প্রাণ হারিয়েছে ছয়জন। কুষ্টিয়াতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে এক, মাদারীপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাইক্রোবাসের ধাক্কায় এক, খাগড়াছড়ি গুইমারায়তে এক, দিনাজপুরে ইট ও আলু বোঝাই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন, নাটোর গুরুদাসপুরে ট্রাক্টর চাপায় একজনের মৃত্যু হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর বিস্তারিত :
স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানায়, কুষ্টিয়া সদর উপজেলায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় সহকারী নিহত হয়েছেন। উপজেলার বিত্তিপাড়া এলাকায় গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশের ধারণা, ট্রাকচালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শফিউর যশোর ঝিকরগাছা এলাকার শাজাহান আলির ছেলে।
কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এসআই মতিউর রহমান বলেন, ভোরে ঝিনাইদহ ছেড়ে আসা কুষ্টিয়াগামী মালবোঝায় ট্রাকটি পথে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই শফিউরের মৃত্যু হয়।
স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে জানায়, মাদারীপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাইক্রোবাসের ধাক্কায়, ভ্যানে থাকা আয়েশা খাতুন নামে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় আহত হয় ভ্যানচালক বাবা জাহাঙ্গীর মাতুব্বর ও ৪ বছরের ভাই রাফফান। গত বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর পৌরসভার পানিছত্র-চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম জানায়, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে কোন মামলা হয়নি এখনো।
খাগড়াছড়ি জেলা সংবাদদাতা জানান, খাগড়াছড়ি গুইমারায় সড়ক দুর্ঘটনায় মো. ইব্রাহিম মোল্লা নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে উপজেলার বড়পিলাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম মোল্লা ওই এলাকার বাসিন্দা ছিলেন।
জানা যায়, গুইমারার বড়পিলাক এলাকায় সড়ক পার হচ্ছিলেন ইব্রাহিম। এ সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুইমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে ইট ও আলু বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই জন।
গত বৃহস্পতিবার রাত ৩টায় ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ফকিরপাড়া নামক স্থানের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আশ্রাফুল ইসলাম জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই ইট ভর্তি ট্রাকের চালক সরোয়ার হোসেন ও সহকারী এম সাইফুল ইসলাম বাদশা নিহত হন।
গুরুদাসপুর (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের গুরুদাসপুরে মাটিবাহী ট্রাক্টর চাপায় শাকিল আহমেদ নামে এক পথচারী নিহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার খোয়ারপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত শাকিল উপজেলার গাড়িষা পাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে।
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানায়, আজ সকাল সাড়ে দশটার দিকে একটি মাটিবাহী ট্রাক্টর চাঁচকৈড় খোয়ারপাড়া দশরতের ইট ভাটায় মাটি বহন করে নিয়ে যাওয়ার সময় পথচারী শাকিলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শাকিলের মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝরল ৬ প্রাণ

১ এপ্রিল, ২০২২
৩১ মার্চ, ২০২২
৩০ জানুয়ারি, ২০২২
২০ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১ নভেম্বর, ২০২১
১৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ