Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলা ও আপেল দিয়ে চা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ১২:০১ এএম


চা কয়েক ধরনের হয়ে থাকে। দুধ চা, লেবু চা, মশলা চা, চিনি ছাড়া রঙ চা। তাই বলে কলা ও আপেল দিয়ে যে চা বানানো যায়? এমনটাই বা কে কবে ভেবেছিল? নেট দুনিয়ায় কখন কী ভাইরাল হবে বলা মুশকিল। তবে বিদঘুটে খাবারের ভিডিও বেশির ভাগ ক্ষেত্রেই ‘হিট’।

সেই তালিকারই নবতম সংযোজন এই চা। এমনিতে কলা-আপেল বেশ পুষ্টিকর খাদ্য। আবার গরম গরম চায়ে চুমুক দিলে সারাদিনের ক্লান্তি নিমেষে দূর হয়। কিন্তু এই দুইয়ের সংমিশ্রণ যে চমকপ্রদ তাতে সন্দেহ নেই।
অমর সিরোহি একজন নামী ফুড বøগার। ইনস্টাগ্রামে তার পেজ ‘ফুডি ইনকার্নেট’ অত্যন্ত জনপ্রিয়। এবার তিনিই শেয়ার করেছেন একটি ভিডিও। সেখানেই দেখা মিলেছে এক আশ্চর্য চা বিক্রেতার।

ভিডিওর ক্যাপশন থেকে জানা যাচ্ছে, ওই ব্যক্তি ভারতের গুজরাট রাজ্যের সুরাট জেলার বাসিন্দা। একটি সসপ্যানে দুধ ও পানির সঙ্গে কলা ও চা পাতা মেশাতে দেখা গেছে। এরপর সেই ফুটন্ত চায়ে তাকে আপেলের টুকরো মেশাতেও দেখা গেছে। এরই নাম ‘ফল-চা’।
স্বাভাবিক ভাবেই এমন ভিডিও দেখে চমকে গেছেন নেট ভুবনের বাসিন্দারা। ইতোমধ্যেই ৯ লাখের বেশি ‘ভিউ’ হয়েছে ওই ভিডিওর। সূত্র : ইন্ডিয়া টুডে, রিপাবলিক ওয়ার্ল্ড।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ