Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গণআন্দোলনের মাধ্যমে এ দুর্নীতিবাজ সরকারকে বিদায় করতে হবে

বাম জোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২২, ১২:০২ এএম

বাম জোটের সমন্বয়ক বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, মানুষের জীবন নিয়ে কাউকেই ছিনিমিনি খেলতে দেয়া যাবে না। দেশের গুরুতর খাদ্য পরিস্থিতি মোকাবেলা করতে না পারলে গণ আন্দোলনের মাধ্যমে এ দুর্নীতিবাজ সরকারক বিদায় করতে হবে।
রাজধানীতে হরতালের সমর্থনে গতকাল গণসংযোগকালে তিনি একথা বলেন। জোটের কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ পুরানা পল্টন, দিলখুসা ও মতিঝিল অঞ্চলে গণসংযোগ করেন ও হরতালের প্রচারপত্র বিলি করেন।
জোটের সমন্বয়ক বলেন, সরকার ও সরকারি দলের সকল ধরনের উসকানি ও হামলা আক্রমণ মোকাবেলা করে শান্তিপূর্ণভাবে আগামী ২৮ মার্চ দেশব্যাপী জনদাবির অর্ধদিবস হরতাল পালন করুন।
গণসংযোগ ও প্রচারণায় অংশগ্রহণ করেন বাম জোটের কেন্দ্রীয় নেতা মিহির ঘোষ,সাজ্জাদ জহির চন্দন, মানস নন্দি, আকবর খান, শহীদুল ইসলাম সবুজ, জলি তালুকদার, ডাঃ সাজেদুল হক রুবেল, ডাঃ জয়দীপ ভট্টাচার্য, বিধান দাস, কামরুজ্জামান ফিরোজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ