Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাবির সূর্যসেন বিতর্ক ধারার সভাপতি-সম্পাদক বাদশা-সোহান

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ৭:১৫ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টার দা সূর্যসেন হলের বিতর্ক সংসদ 'সূর্যসেন বিতর্ক ধারা'র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন এ কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী আলম বাদশা ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন আরবি বিভাগের শিক্ষার্থী মো. সোহান।

গতকাল বৃহস্পতিবার এই সংসদের সদ্য সাবেক সভাপতি নাজমুল হুদা আজাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আগামী এক বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী ও ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি (ইংরেজি বিতর্ক) ঘোষণা করা হয়।

সভাপতি- সম্পাদক ছাড়াও এতে সহ-সভাপতি(প্রশাসন) হিসেবে রয়েছে মো. তামীমুল ইসলাম, সহ-সভাপতি (বিতর্ক) আরিফুল হাসান পার্থ, যুগ্ম সম্পাদক আসাদুল্লাহ আল গালিব,মো. মাসুম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক তানভীর হোসেন শান্ত, প্রচার সম্পাদক মকবুল হোসেন, অর্থ সম্পাদক আদনান পারভেজ সাগর, দপ্তর সম্পাদক মো. শাহাদাৎ, প্রকাশনা সম্পাদক মো. সুমন আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তাওসিফুল ইসলাম, পাঠচক্র সম্পাদক মো. রাকিব উদ্দীন, অনুষ্ঠান সম্পাদক সুলতান আরেফিন বায়েজিদ। এছাড়া সদস্য হিসেবে তৌফিকুর রহমান,তাহমিদ মুজিব,এস. এম. ওমর, সৈকত হোসেন, সামিউল আমিন গালিব দায়িত্ব পালন করবেন।

এদিকে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির আহ্বায়ক হিসেবে মো. মাসুম বিল্লাহ,যুগ্ম আহ্বায়ক আলী নেওয়াজ তুষার, রায়হান মিয়া, সদস্য আবু ইউসুফ রাহাত,রিয়াজ মোস্তান,মো. মুরাদ হোসেন,মো. মেহেদী হাসান দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ