Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলিন্ডার বিস্ফোরণে একজনের মৃত্যু চারজন দগ্ধ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ১২:১১ এএম

রাজধানীর বাড্ডার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছে। গতকাল ভোরে দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- সাহিদ হাসান, তার স্ত্রী রেখা আক্তার, তাদের ১০ বছর বয়সী মেয়ে সাফা ও নয় বছরের ছেলে সাফিয়ান। তাদের মধ্যে সাহিদের অবস্থা সংকটাপন্ন। তার শরীরের ৯৫ ভাগের বেশি পুড়ে গেছে। রেখাও শঙ্কামুক্ত নন। তার পুড়েছে ৩০ ভাগ। তবে গতকাল রাতে চিকিৎসাধীন অবস্থায় সাহিদ হাসান মারা যান।

ফায়ার সার্ভিস কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা যায়, একটি আবাসিক ভবনের তৃতীয় তলার বাসার রান্নাঘরে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। বিস্ফোরণে ধরে যাওয়া আগুন দ্রুত ছড়িয়ে পড়ে বাসায়। খবর পেয়ে বারিধারা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। কিন্তু তার আগেই দগ্ধ হন পরিবারের ওই চারজন।


বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ দগ্ধ চারজনকে নিয়ে আসা হয়েছে। তাদের মধ্যে সাহিদ হাসানের শরীরের ৯৫ শতাংশ, রেখার ৩০ শতাংশ, সাফার ১১ শতাংশ ও সাফিয়ানের শরীর ২৫ শতাংশ দগ্ধ হয়। চারজনেরই চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ