Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পগবার বিশ্বকাপ জয়ী মেডেল চুরি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২২, ৪:৩৮ পিএম

রাশিয়া বিশ্বকাপ জয়ী ফ্রান্স দলের গুরুত্বপূর্ণ সদস্য পল পগবার বিশ্বজয়ের পদকটি চুরি হয়েছে! নিজ বাড়ি থেকেই তার সোনার পদকটি চুরি হয়ে গেছে। ওল্ড ট্র্যাফোর্ডে গত ১৫ মার্চ আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ফিরতি লেগের ম্যাচটির সময় চুরির ঘটনাটি ঘটে।

পগবার বাড়িতে তখন তার সন্তানরা ঘুমাচ্ছিল। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের ফাইনালে ক্রোয়েশিয়াকে হারিয়ে দেশের ফুটবলে দ্বিতীয় বিশ্বকাপ জেতে পগবারা। ফ্রান্সের এক সংবাদপত্রকে মঙ্গলবার পগবা তার বাড়িতে চুরির ঘটনাটি নিশ্চিত করেন।


তিনি বলেন,‘ আমার মায়ের থেকে পাওয়া গহনা ছিল, আমার বিশ্বকাপ জেতা পদক ছিল। ঘটনাটির সময় আমার দুই সন্তান ন্যানির সঙ্গে বাড়িতে ছিল, আর এতেই আমি সবচেয়ে বেশি ভয় পেয়েছিলাম।’

আন্তর্জাতিক বিরতিতে প্রীতি ম্যাচ খেলতে পগবা এখন আছেন জাতীয় দলের সঙ্গে। আগামী শুক্রবার কোত দি ভোয়ার বিপক্ষে প্রথম ম্যাচে খেলবে ফ্রান্স। চার দিন পর পরবর্তী ম্যাচে তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ