Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় ইমাম সমাজের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত, চরম হট্টোগোলের মধ্যে নির্বাচনের দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২২, ৭:২৫ পিএম | আপডেট : ৭:৫৮ পিএম, ২২ মার্চ, ২০২২

জাতীয় ইমাম সমাজ বাংলাদেশের নির্বাচন সংক্রান্ত এক জরুরি সভায় সংগঠনের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। নানা অনিয়ম এবং দীর্ঘ ৯ বছর মিনহাজ উদ্দিন গংদের ক্ষুমতা কুক্ষিগত করে রাখার অভিযোগে সম্প্রতি চকবাজারে সংগঠনের সভাপতি প্রখ্যাত ক্বারী আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জাতীয় ইমাম সমাজ বাংলাদেশের পকেট কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সভায় চরম হট্টোগোলের এক পর্যায়ে জাতীয় ইমাম সমাজকে দুর্নীতিমুক্ত করণ এবং স্বল্প সময়ের মধ্যে সংগঠনের নির্বাচন দেয়ার জোর দাবি জানান সংগঠনের নেতৃবৃন্দ।


সভায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি প্রিন্সিপাল হযরত মাওলানা বেলায়েত হোসাইন আল ফিরোজী, সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম সুবহানি, সহ সভাপতি আন্তর্জাতিক বক্তা মাওলানা মীর মো. শোয়াইব আনসারি, মাওলানা শওকত হোসাইন সরকার, মাওলানা মিনহাজ উদ্দিন, যুগ্ম মহাসচিব মুফতি আনোয়ারুল হক, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা আব্দুল আওয়াল, মাওলানা আব্দুল হক, মাওলানা সুলাইমান বিন মোবারাক, মাওলানা জাহিদ হাসান, মাওলানা যোবায়ের আহমাদ কাসেমী, হাফেজ হারুন, সাংঠনিক সম্পাদক মুফতি তাসলিম আহমাদ, ক্বারী খালেদ মোশাররফ, মাওলানা শামসুল হক ওসমানী, মাওলানা হেদায়েত উল্লাহ গাজী ও মাওলানা রহমতুল্লাহ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ