Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্নীতি-লুটপাটের কারণে নিত্যপণ্যের দাম বেড়েই চলছে: চুন্নু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১০:০৩ পিএম

দুর্নীতি ও লুটপাটের কারণে দেশে চাল, ডালসহ নিত্যপণ্যের দাম বেড়েই চলছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

তিনি বলেন, দেশের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। যে সরকার টঙ্গী থেকে গাজীপুর পর্যন্ত ১৫ কিলোমিটার রাস্তা তৈরি করতে পারে না, তাদের মুখে উন্নয়নের কথা শোভা পায় না। মানুষ টাকা দিয়ে টিকিট কিনে বাসে চড়তে পারে না। দেশের মানুষ আর আওয়ামী লীগ ও বিএনপিকে চায় না।

সোমবার (২১ মার্চ) দুপুরে বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে এক অনুষ্ঠানে জাপা মহাসচিব এ কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে গুণগত কোনো পার্থক্য নেই। দেশের মানুষ বাঁচার জন্য বিকল্প শক্তি খুঁজছে, দেশের মানুষ জাতীয় পার্টির প্রতি আস্থা রাখতে চায়।

তিনি বলেন, বিএনপি আবারও হাওয়া ভবন সৃষ্টির স্বপ্ন দেখছে। আওয়ামী লীগ মনে করছে নৌকা পেলে এমপি, মন্ত্রী ও চেয়ারম্যান হওয়া যায়। তারা আজীবন ক্ষমতায় থাকতে স্বপ্ন দেখছে।

জাপা মহাসচিব আরও বলেন, জাতীয় পার্টি কোনো দলের বি-টিম নয়। জাতীয় পার্টি কোনো দলের দালালি করে না। জাতীয় পার্টি কারও জোটে নেই। আগামী নির্বাচনে জাতীয় পার্টির নেতৃত্বেই জোট গঠন হবে। কেউ জাতীয় পার্টির ভেতরে থেকে অন্য দলের দালালি করতে চাইলে তার স্থান জাতীয় পার্টিতে হবে না।

সভায় সভাপতিত্ব করেন গাজীপুর জেলা আহ্বায়ক ও জাপার প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া। সভার সঞ্চালনা করেন গাজীপুর জেলা সদস্য সচিব মো. কামরুজ্জামান মন্ডল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ