Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমিকের সঙ্গে ভিডিও ফাঁসে প্রেমিকার আয় ১৭২ কোটি টাকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১০:১৪ এএম

বছর বিশেক আগেও ছিলেন অপরিচিত। ম্যাগাজিনে নাম আসতো দাপুটে আইনজীবী বাবার মেয়ে হিসেবে। এরপর নিজের কয়েকটি প্রেমকাণ্ডে আলোচিত হতে থাকেন তিনি। সেভাবে রাতারাতি মিলে যায় তারকা খ্যাতিও। প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের গোপন ভিডিও ফাঁসের পর যেন জীবন বদলে যায় তার। সমালোচিত সেই কাণ্ডে নাকি প্রচুর আয়ও হয় তার। সেই আয়ের সংখ্যা টাকায় ১৭২ কোটির বেশি! আলোচিত এই তারকার নাম কিম কার্দাশিয়ান।

সম্প্রতি ভারতের গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে উঠে এসেছে এই মডেলের উঠে আসার কাহিনী। আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, হিলটন হোটেলস-এর উত্তরাধিকারী প্যারিস হিলটনের বন্ধু হিসেবে প্রথম তার পরিচিত তৈরি হয়। এরপর ২০০২-এ কাজ নেন হিপ হপ গায়িকা ব্র্যান্ডির স্টাইলিস্ট হিসেবে। সেখানেই তার সঙ্গে পরিচয় ও প্রেম হয় ব্র্যান্ডির ছোটভাই উইলি ‘রে জে’ নরউডের সঙ্গে। এর কিছুদিন পরেই রে জে'র সঙ্গে এক অন্তরঙ্গ মুহূর্তের গোপন ভিডিও ফাঁস হয় কার্দাশিয়ানের। এতেই রীতিমত তারকাখ্যাতি পান তিনি।

একটি ব্রিটিশ ট্যাবলয়েডের দাবি, ২০০২ সালের অক্টোবরে ২৩তম জন্মদিন পালন করতে রে জে-র সঙ্গে মেক্সিকোর কাবো সান লুকাসে ছুটি কাটাতে গিয়েছিলেন কিম। সেখানে ক্যামকর্ডারও সঙ্গে নিয়ে গিয়েছিলেন কিম এবং রে। ছুটির মজাদার ছবি ছাড়াও তাতে বন্দি হয়েছিল দু’জনের ঘনিষ্ঠ মুহূর্ত। সেটিই পরে ফাঁস হয়ে যায়। তবে সেই ভিডিও ফাঁস হল কীভাবে তা নিয়ে প্রশ্ন রয়েছে দুজনেরই। পাল্টাপাল্টি দোষারোপ চলছে এখনো। যদিও ‘কিম কার্দাশিয়ান, সুপারস্টার’ নামে ওই ভিডিওতে জনপ্রিয়তা কমেনি।

নেটমাধ্যমে ওই ভিডিওটি এখনও পর্যন্ত ১৫ কোটি বার দেখা হয়ে গিয়েছে। তবে ভিডিওটি সঙ্গে সঙ্গে প্রকাশ্যে আসেনি। ২০০৭ সালে তা ফাঁস হয়েছিল। পর্ন ছবি তৈরি করে এমন এক সংস্থা সেটি প্রকাশ্যে এনেছিল। তবে কিমের ভিডিও কী ভাবে তাদের হাতে পৌঁছল, তা নিয়ে বিস্তর জল্পনা রয়েছে। ৪১ মিনিটের ওই ভিডিওটি যাতে প্রকাশ্যে না আসে, সে জন্য আইনি লড়াইও করেছিলেন কিম। তবে শেষমেশ তাতে সফল হয়নি তিনি।

২০০৭ সালে ২১ মার্চ তা দিনের আলো দেখামাত্রই হামলে পড়েছিলেন কোটি কোটি উৎসাহী। অখ্যাত এক স্টাইলিস্ট থেকে রাতারাতি তারকার খ্যাতি পেয়ে গিয়েছিলেন কিম। সেই ভিডিও থেকেই নাকি কিমের রোজগার হয়েছিল ২ কোটি ডলার, অর্থাৎ বাংলাদেশি টাকায় ১৭২ কোটি টাকারও বেশি! আয়ের নিরিখে প্যারিসকেও নাকি ছাপিয়ে গিয়েছিল কিমের একটি ভিডিও। এক লহমায় খ্যাতির আলোয় চলে এলেও তার খেসারতও দিতে হয়েছিল কিমকে। প্যারিসের সঙ্গে কিমের বন্ধুত্বে শেষ পর্দা পড়ে গিয়েছিল!


সূত্রঃ আনন্দবাজার পত্রিকা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ