Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে টেকসই উন্নয়ন ও এমআরএ আইন বিষয়ে সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২২, ৮:৫৫ পিএম

টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জনে এমআরএ আইন ২০০৬ ও বিধিমালা ২০১০ যুগোপযোগী শীর্ষক বিশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার সাভারের বিরুলিয়ায় বেসরকারী উন্নয়ন সংস্থা- রিসডা বাংলাদেশ এর সম্মেলন কক্ষে সিডিএফ এই সম্মেলন আয়োজন করে।

সিডিএফ এর চেয়ারম্যান মুর্শেদ আলম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পণামন্ত্রী জনাব এম. এ মান্নান। বিশেষ অতিথি হিসেবে, পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশনের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: ফজলুল কাদের , রিসডা বাংলাদেশ এর চেয়ারম্যান মো: নুরুজ্জামান মুন্না ,টিএমএমএস এর নির্বাহী পরিচালক অধ্যাপক ড. হোসনে আরা বেগম , সিডিএফ এর ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ, দিশার নির্বাহী পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম , সিডিএফ এর নির্বাহী পরিচালক জনাব আব্দুল আউয়াল, রিসডা-বাংলাদেশ এর নির্বাহী পরিচালক মোঃ হেমায়েত হোসেন প্রমুখ।

আইডিএফ এবং রিসডা বাংলাদেশ এর সহোযোগিতায় আয়োজিত সম্মেলনে বক্তারা টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জনে এমআরএ আইন ২০০৬ ও বিধিমালা ২০১০ যুগোপযোগী করণের বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ