Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অটোরিকশার চাপায় সাবেক শিক্ষা কর্মকর্তা নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ১০:৪৫ পিএম

ভোলায় যাত্রীবাহী অটোরিকশার চাপায় প্রাণ গোপাল দে (৭০) নামের সাবেক এক শিক্ষা কর্মকর্তা নিহত হয়েছেন। শুক্রবার (১৮ মার্চ) সন্ধ্যার দিকে ভোলার শহরের দরগা রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রাণ গোপাল দে জেলার সাবেক মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছিলেন। পাঁচ বছর আগে অবসরে যান। তিনি পৌর ৫ নম্বর ওয়ার্ডের খালপাড় এলাকার বাসিন্দা ও বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চকডোষ গ্রামের ক্ষিতীশ চন্দ্র দের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে খালপাড় রোড এলাকার বাড়ি থেকে বের হন প্রাণ গোপাল। পরে হাঁটতে হাঁটতে দরগা রোড এলাকায় এলে একটি দ্রুতগামী যাত্রীবাহী অটোরিকশা তাকে চাপা দেয়। এতে তিনি মাথায় মারাত্মক আঘাত পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেছে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষা কর্মকর্তা নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ