Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাতের ঢাকায় চালক মদ্যপ থাকায় রিকশাকে ধাক্কা দিয়ে উল্টে গেলো কার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ১:২০ পিএম

রাজধানীর ধানমন্ডি-২৭ নম্বরে অবস্থিত বাংলাদেশ আই হাসপাতালের সামনে মদ্যপ অবস্থায় প্রাইভেটকার চালক বেপরোয়া গতিতে একটি রিকশায় ধাক্কা দেন। এতে রিকশাচালক আবুল হোসেন (৫০) গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকার চালক জাহিদ বিন নুরকে (৩০) আটক করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাতে এ ঘটনা ঘটেছে। শুক্রবার (১৮ মার্চ) সকালে মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মো. সাদিক এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার রাতে ধানমন্ডি-২৭ নম্বরে বাংলাদেশ আই হাসপাতালের সামনে একটি প্রাইভেটকার বেপরোয়া গতিতে একটি রিকশাকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলের কাছাকাছি টহলে ছিলাম আমরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি রিকশাটি ভেঙে গেছে ও প্রাইভেটকারটি উল্টে আছে। ঘটনাস্থলে রিকশাচালক গুরুতর আহত অবস্থায় পড়ে ছিলেন। তাকে দ্রুত উদ্ধার করে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়। আর ঘটনাস্থল থেকে প্রাইভেটকার চালককে আটক করা হয়।

তিনি আরও বলেন, চালককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। সে কারণে গাড়ির নিয়ন্ত্রণ ঠিক রাখতে না পেরে এ ঘটনা ঘটে। আটক করা ব্যক্তির সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি অভিজাত পরিবারের সন্তান। কিন্তু পরিবারের কারো নাম পরিচয় বলছেন না। এমনকি ঢাকায় তার বাসা কোথায় সেটিও বলছেন না। মো. সাদিক বলেন, তাকে বার বার বলা হচ্ছে, পরিবার কিংবা আত্মীয় স্বজন কাউকে ফোন দিতে কিন্তু তিনি সেটা করছেন না। বার বার বলছেন কাউকে কিছু জানাবেন না এবং পুলিশ যেন তার পরিবারের কাউকে ফোন না দেয়। এদিকে আহত রিকশাচালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ। আহতের পরিবার থানায় এসে অভিযোগ দিলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানান সাদিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ